বক্স অফিসে ৫০ দিন পার খোকা অ্যান্ড কোম্পানির, সেলিব্রেশেন টিম দ্বিতীয় পুরুষ

  • গত দেড় মাস ধরে বাংলা বক্স অফিসে খোকার দাপট।'মালিককে গিয়ে বল খোকা এসেছে'-সৃজিতের দ্বিতীয় পুরুষের এই ডায়লগ তো রীতিমতো ভাইরাল। দেখতে দেখতে সাফল্যের সঙ্গে ৫০ দিন পার করে ফেলল 'দ্বিতীয় পুরুষ'। রিপোর্ট কার্ড বলছে ইতিমধ্যেই ৪.৭৫ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি।
আবারও বক্স অফিসে ছক্কা হাঁকালেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। দ্বিতীয় পুরুষ বক্স অফিসে ৫০ দিন পূর্ণ করল। সেই মুহুর্তই সেলিব্রেট করে নিলেন পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, ঋতব্রত মুখোপাধ্যায়রা।
1/5আবারও বক্স অফিসে ছক্কা হাঁকালেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। দ্বিতীয় পুরুষ বক্স অফিসে ৫০ দিন পূর্ণ করল। সেই মুহুর্তই সেলিব্রেট করে নিলেন পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, ঋতব্রত মুখোপাধ্যায়রা।
সাফল্যের চওড়া হাসি এদিন ছিল গোটা টিমের চোখে মুখে। কাকাবাবুর প্রত্যাবর্তনের শ্যুটিংয়ে আপতত সৃজিত রয়েছে সুদূর দক্ষিণ আফ্রিকায় তাই এদিনের সেলিব্রেশনে শামিল হননি পরিচালক।
2/5সাফল্যের চওড়া হাসি এদিন ছিল গোটা টিমের চোখে মুখে। কাকাবাবুর প্রত্যাবর্তনের শ্যুটিংয়ে আপতত সৃজিত রয়েছে সুদূর দক্ষিণ আফ্রিকায় তাই এদিনের সেলিব্রেশনে শামিল হননি পরিচালক।
বক্স অফিস রিপোর্ট বলছে ৫০ দিনে ৪.৭৫ কোটি টাকার ব্যবসা করেছে দ্বিতীয় পুরুষ। সৃজিত পরিচালিত বাইশে শ্রাবনের স্পিনঅফ এই ছবি (ছবি-টুইটার)
3/5বক্স অফিস রিপোর্ট বলছে ৫০ দিনে ৪.৭৫ কোটি টাকার ব্যবসা করেছে দ্বিতীয় পুরুষ। সৃজিত পরিচালিত বাইশে শ্রাবনের স্পিনঅফ এই ছবি (ছবি-টুইটার)
২০২০-তে এখন পর্যন্ত হিট বাংলা ছবির সংখ্যা হাতেগোনা। টলিউডে বছরের প্রথম ব্লকবাস্টার 'দ্বিতীয় পুরুষ' (ছবি-টুইটার)
4/5২০২০-তে এখন পর্যন্ত হিট বাংলা ছবির সংখ্যা হাতেগোনা। টলিউডে বছরের প্রথম ব্লকবাস্টার 'দ্বিতীয় পুরুষ' (ছবি-টুইটার)
খোশমেজাজে পরমব্রতর সঙ্গে নিজস্বীতে ধরা দিলেন দ্বিতীয় পুরুষ পরিবারের কনিষ্ঠ সদস্য ঋতব্রত (ছবি-ফেসবুক)
5/5খোশমেজাজে পরমব্রতর সঙ্গে নিজস্বীতে ধরা দিলেন দ্বিতীয় পুরুষ পরিবারের কনিষ্ঠ সদস্য ঋতব্রত (ছবি-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি