বাংলা নিউজ > ছবিঘর > রথের দিনেই দুর্গাপুজোর প্রস্তুতি শুরু সুদীপার

রথের দিনেই দুর্গাপুজোর প্রস্তুতি শুরু সুদীপার

  • দুর্গাপুজোর আর খুব বেশি দেরি নেই। তাই নিয়ম নীতি মেনে রথযাত্রার দিন দুর্গাপুজোর প্রস্তুতি শুরু করে দিলেন সুদীপা চট্টোপাধ্যায়।মৃৎশিল্পীর স্টুডিওতে হাজির হয়ে কাঠামো পুজো সেরে ফেললেন তাঁরা।
বাড়িতেই প্রতি বছর রথ উৎসবের দিন নিজের হাতে যত্ন করে রথ সাজান সুদীপা চট্টোপাধ্যায়। এবার তার অন্যথা হয়নি। (ছবি সৌজন্যে - ফেসবুক )
1/6বাড়িতেই প্রতি বছর রথ উৎসবের দিন নিজের হাতে যত্ন করে রথ সাজান সুদীপা চট্টোপাধ্যায়। এবার তার অন্যথা হয়নি। (ছবি সৌজন্যে - ফেসবুক )
পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় এবং সঞ্চালিকা তথা চিত্রনাট্যকার সুদীপা চট্টপাধ্যায়ের বাড়ির দুর্গাপুজোর কথা টলিপাড়ায় সর্বজনবিদিত।প্রতিবারের নিয়ম মেনে রথযাত্রার দিন তাঁদের বাড়ির এই দুর্গাপুজোর কাঠামো পুজো হয়। চলতি বছরেও তার অন্যথা হল না।
2/6পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় এবং সঞ্চালিকা তথা চিত্রনাট্যকার সুদীপা চট্টপাধ্যায়ের বাড়ির দুর্গাপুজোর কথা টলিপাড়ায় সর্বজনবিদিত।প্রতিবারের নিয়ম মেনে রথযাত্রার দিন তাঁদের বাড়ির এই দুর্গাপুজোর কাঠামো পুজো হয়। চলতি বছরেও তার অন্যথা হল না।
মৃৎশিল্পীর স্টুডিওতে হাজির হয়েছিলেন অগ্নিদেব এবং সুদীপা। ছিল তাঁদের সন্তান আদিদেবও।। তিনজনের পোশাকেই ছিল সাদা ও লাল রঙের ছোঁয়া।
3/6মৃৎশিল্পীর স্টুডিওতে হাজির হয়েছিলেন অগ্নিদেব এবং সুদীপা। ছিল তাঁদের সন্তান আদিদেবও।। তিনজনের পোশাকেই ছিল সাদা ও লাল রঙের ছোঁয়া।
রথযাত্রার শুভেচ্ছা জানাচ্ছে খুদে আদিদেব। লাল রঙের পাঞ্জাবির সঙ্গে সাদা ফিনফিনে ধুতি। তার ওপর আবার জহর কোট পরে একেবারে 'ছোট্ট বাঙালিবাবু'-র অবতারে আদিদেবের এই মিষ্টি ছবি দেখে মাতোয়ারা নেটিজেনরা।
4/6রথযাত্রার শুভেচ্ছা জানাচ্ছে খুদে আদিদেব। লাল রঙের পাঞ্জাবির সঙ্গে সাদা ফিনফিনে ধুতি। তার ওপর আবার জহর কোট পরে একেবারে 'ছোট্ট বাঙালিবাবু'-র অবতারে আদিদেবের এই মিষ্টি ছবি দেখে মাতোয়ারা নেটিজেনরা।
বাড়ির দুর্গাপুজার কাঠামো পুজো হয়ে গেল কুমারটুলিতে। পশুপতি রুদ্র পালের ওয়ার্কশপে। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানিয়েছেন এই জনপ্রিয় সঞ্চালিকা তথা চিত্রনাট্যকার।
5/6বাড়ির দুর্গাপুজার কাঠামো পুজো হয়ে গেল কুমারটুলিতে। পশুপতি রুদ্র পালের ওয়ার্কশপে। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানিয়েছেন এই জনপ্রিয় সঞ্চালিকা তথা চিত্রনাট্যকার।
রথের দিন গরম,মুচমুচে পাঁপড়ভাজা না হলে কি আর জমে! এক ঝুড়ি পাঁপরভাজা হাতে তুলে সেকথার ইঙ্গিতই হাসিমুখে আরও একবার দিলেন সুদীপা।
6/6রথের দিন গরম,মুচমুচে পাঁপড়ভাজা না হলে কি আর জমে! এক ঝুড়ি পাঁপরভাজা হাতে তুলে সেকথার ইঙ্গিতই হাসিমুখে আরও একবার দিলেন সুদীপা।
অন্য গ্যালারিগুলি