বাংলা নিউজ > ছবিঘর > ভরপুর শরীরী আবেদন, ‘তারক মেহতা’র ববিতাজি ওরফে মুনমুনকে দেখে চোখ কপালে নেটপাড়ার

ভরপুর শরীরী আবেদন, ‘তারক মেহতা’র ববিতাজি ওরফে মুনমুনকে দেখে চোখ কপালে নেটপাড়ার

  • ‘তারক মেহতা কা উলটা চশমা’য় ববিতাজি আর জেঠালালের রসায়ন কে না ভালোবাসে বলুন!
নেট-মাধ্যমে বেশ সক্রিয় ববিতাজি। কখনও মেকআপ টিউটোরিয়াল, কখনও রিল ভিডিও আবার কখনও বোল্ড ছবি দিয়ে নজর কাড়েন দর্শকের। আর এবার তাঁর শেয়ার করা ছবি দেখে তো অবাক নেটপাড়া। চোখ ফেরানোই দায় এই বাঙালি অভিনেত্রীর থেকে। 
1/5নেট-মাধ্যমে বেশ সক্রিয় ববিতাজি। কখনও মেকআপ টিউটোরিয়াল, কখনও রিল ভিডিও আবার কখনও বোল্ড ছবি দিয়ে নজর কাড়েন দর্শকের। আর এবার তাঁর শেয়ার করা ছবি দেখে তো অবাক নেটপাড়া। চোখ ফেরানোই দায় এই বাঙালি অভিনেত্রীর থেকে। 
কিছুদিন আগেই দলতি বিরোধী মন্তব্যের জেরে দেশের পাঁচ রাজ্যে এফআইআর দায়ের হয়েছিল ‘তারক মেহতা কা উলটা চশমা’ খ্যাত অভিনেত্রী মুনমুন দত্তর বিরুদ্ধে। তবে সেসময় নিজের ‘ভাষাগত প্রতিবন্ধকতা’র উল্লেখ করে সকলের কাছে ক্ষমা চেয়ে নেন তিনি। এমনকী, সুপ্রিম কোর্টেও উঠেছিল সে মামলা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5কিছুদিন আগেই দলতি বিরোধী মন্তব্যের জেরে দেশের পাঁচ রাজ্যে এফআইআর দায়ের হয়েছিল ‘তারক মেহতা কা উলটা চশমা’ খ্যাত অভিনেত্রী মুনমুন দত্তর বিরুদ্ধে। তবে সেসময় নিজের ‘ভাষাগত প্রতিবন্ধকতা’র উল্লেখ করে সকলের কাছে ক্ষমা চেয়ে নেন তিনি। এমনকী, সুপ্রিম কোর্টেও উঠেছিল সে মামলা। (ছবি-ইনস্টাগ্রাম)
বিতর্ক কাটিয়ে ফের স্ব-মহিমায় তিনি। হট লুকে ঘুম কাড়ছেন পুরুষদের। তাঁর ছবিতে সকলের একটাই প্রশ্ন, জেঠালাল তো আপনাকে এভাবে দেখলে পাগল হয়ে যাবে! সামলাতে পারবেন? হট, সেক্সি, সুন্দরী, অনবদ্য-র মতো নানা কমেন্ট পড়েছে। সঙ্গে ফায়ার আর হার্ট ইমোজি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5বিতর্ক কাটিয়ে ফের স্ব-মহিমায় তিনি। হট লুকে ঘুম কাড়ছেন পুরুষদের। তাঁর ছবিতে সকলের একটাই প্রশ্ন, জেঠালাল তো আপনাকে এভাবে দেখলে পাগল হয়ে যাবে! সামলাতে পারবেন? হট, সেক্সি, সুন্দরী, অনবদ্য-র মতো নানা কমেন্ট পড়েছে। সঙ্গে ফায়ার আর হার্ট ইমোজি। (ছবি-ইনস্টাগ্রাম)
কথা হচ্ছে এই ছবি নিয়েই। যেখানে আকাশি নীল ক্রপ পট আর কালো শর্ট স্কার্ট পরেছেন মুনমুন। পা ছড়িয়ে বসার ভঙ্গীমার মধ্যে শরীরী আবেদনের দেখা পেয়েছেন কেউ কেউ। হাফ মেসি বান করে চুল খোলা রেখেছেন। পায়ে মেরুন রঙের ওয়েজেস পরেছেন। কমলা লিপস্টিকে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5কথা হচ্ছে এই ছবি নিয়েই। যেখানে আকাশি নীল ক্রপ পট আর কালো শর্ট স্কার্ট পরেছেন মুনমুন। পা ছড়িয়ে বসার ভঙ্গীমার মধ্যে শরীরী আবেদনের দেখা পেয়েছেন কেউ কেউ। হাফ মেসি বান করে চুল খোলা রেখেছেন। পায়ে মেরুন রঙের ওয়েজেস পরেছেন। কমলা লিপস্টিকে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
‘হলিডে’, ‘মুম্বই এক্সপ্রেস’-এর মতো ছবিতে তিনি অভিনয় করেছেন। যদিও ‘তারক মেহতা’ ধারাবাহিকই তাঁকে খ্যাতির শীর্ষে পৌঁছতে সাহায্য করেছে। (ফাইল ছবি)
5/5‘হলিডে’, ‘মুম্বই এক্সপ্রেস’-এর মতো ছবিতে তিনি অভিনয় করেছেন। যদিও ‘তারক মেহতা’ ধারাবাহিকই তাঁকে খ্যাতির শীর্ষে পৌঁছতে সাহায্য করেছে। (ফাইল ছবি)
অন্য গ্যালারিগুলি