বাংলা নিউজ > ছবিঘর > Teachers' Jobs: প্রাথমিকে ৪০,৫১৮ জন, মাধ্যমিকে ৫,৩৩৪ শিক্ষক নিয়োগ এই রাজ্যের

Teachers' Jobs: প্রাথমিকে ৪০,৫১৮ জন, মাধ্যমিকে ৫,৩৩৪ শিক্ষক নিয়োগ এই রাজ্যের

শীঘ্রই নিয়োগের জন্য আবেদনপত্রের আহ্বান করা হবে।

প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের ঘোষণা করল বিহার সরকার। প্রাথমিকে ৪০,৫১৮ জন, মাধ্যমিকে ৫,৩৩৪ জন শিক্ষক নিয়োগ করা হবে বলে জানিয়েছে নীতিশ কুমার সরকার। প্রতীকী ছবি: হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
1/5প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের ঘোষণা করল বিহার সরকার। প্রাথমিকে ৪০,৫১৮ জন, মাধ্যমিকে ৫,৩৩৪ জন শিক্ষক নিয়োগ করা হবে বলে জানিয়েছে নীতিশ কুমার সরকার। প্রতীকী ছবি: হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের নতুন পদ সৃষ্টিরও অনুমোদন দিয়েছে নীতিশের ক্যাবিনেট। প্রতীকী ছবি: হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
2/5সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের নতুন পদ সৃষ্টিরও অনুমোদন দিয়েছে নীতিশের ক্যাবিনেট। প্রতীকী ছবি: হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
পঞ্চায়েতি রাজ প্রতিষ্ঠান এবং পৌর কর্পোরেশনের অধীনস্থ প্রাথমিক শিক্ষক এবং নগর প্রাথমিক শিক্ষকের পদে ৫০৫১ জনকে নিয়োগ করা হবে। প্রতীকী ছবি: এএনআই (ANI)
3/5পঞ্চায়েতি রাজ প্রতিষ্ঠান এবং পৌর কর্পোরেশনের অধীনস্থ প্রাথমিক শিক্ষক এবং নগর প্রাথমিক শিক্ষকের পদে ৫০৫১ জনকে নিয়োগ করা হবে। প্রতীকী ছবি: এএনআই (ANI)
সূত্রের খবর, শীঘ্রই নিয়োগের জন্য আবেদনপত্রের আহ্বান করা হবে। কিন্তু আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা কী হবে? সে বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশের সময়েই ঘোষণা করা হবে। প্রতীকী ছবি: এএনআই (ANI)
4/5সূত্রের খবর, শীঘ্রই নিয়োগের জন্য আবেদনপত্রের আহ্বান করা হবে। কিন্তু আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা কী হবে? সে বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশের সময়েই ঘোষণা করা হবে। প্রতীকী ছবি: এএনআই (ANI)
 বিহারে সরকারি চাকরির পরীক্ষা নিয়ে যুবসমাজের মধ্যে বেশ উত্সাহ রয়েছে। সম্ভব হলে ভিনরাজ্যে গিয়েও বিভিন্ন সরকারি চাকরির পরীক্ষা দেন তাঁরা। ফলে এই শূন্যপদের জন্য যে বিপুল প্রতিযোগিতা হবে, তা বলাই যায়। প্রতীকী ছবি: এএনআই  (ANI )
5/5 বিহারে সরকারি চাকরির পরীক্ষা নিয়ে যুবসমাজের মধ্যে বেশ উত্সাহ রয়েছে। সম্ভব হলে ভিনরাজ্যে গিয়েও বিভিন্ন সরকারি চাকরির পরীক্ষা দেন তাঁরা। ফলে এই শূন্যপদের জন্য যে বিপুল প্রতিযোগিতা হবে, তা বলাই যায়। প্রতীকী ছবি: এএনআই  (ANI )
অন্য গ্যালারিগুলি