বাংলা নিউজ > ছবিঘর > প্রতিষ্ঠা দিবসের আগের রাতেই ঝলমলিয়ে উঠল ইস্টবেঙ্গল ক্লাব তাঁবু! দেখে নিন সেই ছবি

প্রতিষ্ঠা দিবসের আগের রাতেই ঝলমলিয়ে উঠল ইস্টবেঙ্গল ক্লাব তাঁবু! দেখে নিন সেই ছবি

১৯২০ সালের ১ অগস্ট প্রতিষ্ঠিত হয়েছিল ইস্টবেঙ্গল ক্লাব। সেই দিনটিকে আজও পালন করা হয়। তাঁর জন্যই একদিন আগে সেজে উঠল লাল হলুদ ক্লাব তাঁবু।  দেখে নিন তাঁর বিশেষ কিছু ছবি। 

ক্লাবে চুক্তি বিতর্ক চলছেই, তার মাঝেই ক্লাবের প্রতিষ্ঠা দিবসের জন্য সেজে উঠল ইস্টবেঙ্গল ক্লাব তাঁবু।
1/6ক্লাবে চুক্তি বিতর্ক চলছেই, তার মাঝেই ক্লাবের প্রতিষ্ঠা দিবসের জন্য সেজে উঠল ইস্টবেঙ্গল ক্লাব তাঁবু।
করোনার অতিমারীর মাঝেই ক্লাবের চুক্তি বিতর্ক চলছে, এমন কঠিন পরিস্থিতিতেও মন শক্ত করছেন ইস্টবেঙ্গল কর্তা থেকে সমর্থক সকলেই। তাদের বিশ্বাস লড়াই করে সব সমস্যার বিরুদ্ধে তারা জয় পাবেই। এই আশা নিয়ে নতুনের ডাক হয়তো প্রতিষ্ঠা দিবস থেকেই দেবে ইস্টবেঙ্গল।
2/6করোনার অতিমারীর মাঝেই ক্লাবের চুক্তি বিতর্ক চলছে, এমন কঠিন পরিস্থিতিতেও মন শক্ত করছেন ইস্টবেঙ্গল কর্তা থেকে সমর্থক সকলেই। তাদের বিশ্বাস লড়াই করে সব সমস্যার বিরুদ্ধে তারা জয় পাবেই। এই আশা নিয়ে নতুনের ডাক হয়তো প্রতিষ্ঠা দিবস থেকেই দেবে ইস্টবেঙ্গল।
১ অগস্ট ক্লাবের প্রতিষ্ঠা দিবসের আগের দিন রাতেই ঝলমলিয়ে উঠল ইস্টবেঙ্গল ক্লাব তাঁবু। 
3/6১ অগস্ট ক্লাবের প্রতিষ্ঠা দিবসের আগের দিন রাতেই ঝলমলিয়ে উঠল ইস্টবেঙ্গল ক্লাব তাঁবু। 
ক্লাবের প্রতিষ্ঠা দিবস নিয়ে সমর্থক কর্তাদের মধ্যে একটা উৎসাহ দেখা দিয়েছে। বহু খারাপের মধ্যেও নতুন করে লড়াই করার রসদ এই দিন থেকেই হয়তো পাবে ইস্টবেঙ্গল। 
4/6ক্লাবের প্রতিষ্ঠা দিবস নিয়ে সমর্থক কর্তাদের মধ্যে একটা উৎসাহ দেখা দিয়েছে। বহু খারাপের মধ্যেও নতুন করে লড়াই করার রসদ এই দিন থেকেই হয়তো পাবে ইস্টবেঙ্গল। 
প্রতিষ্ঠা দিবসের আগের রাতেই ঝলমলিয়ে উঠল ইস্টবেঙ্গল ক্লাবের প্রধান দরজা। লাল হলুদ আলোয় সাজানো হয়েছে ক্লাবকে। 
5/6প্রতিষ্ঠা দিবসের আগের রাতেই ঝলমলিয়ে উঠল ইস্টবেঙ্গল ক্লাবের প্রধান দরজা। লাল হলুদ আলোয় সাজানো হয়েছে ক্লাবকে। 
করোনার অতিমারীর মধ্যে সকল বিধি নিষেধ মেনে, নানা রকম অনুষ্ঠানের মাধ্যমে ১ অগস্ট পালন করা হবে ইস্টবেঙ্গল ক্লাবের প্রতিষ্ঠা দিবস। তার আগেই সেজে উঠছে ইস্টবেঙ্গল ক্লাব তাঁবু।
6/6করোনার অতিমারীর মধ্যে সকল বিধি নিষেধ মেনে, নানা রকম অনুষ্ঠানের মাধ্যমে ১ অগস্ট পালন করা হবে ইস্টবেঙ্গল ক্লাবের প্রতিষ্ঠা দিবস। তার আগেই সেজে উঠছে ইস্টবেঙ্গল ক্লাব তাঁবু।
অন্য গ্যালারিগুলি