বাংলা নিউজ > ছবিঘর > একদিনে করোনা টিকা পেলেন ১৩ লক্ষের বেশি মানুষ, নয়া রেকর্ড এই রাজ্যের

একদিনে করোনা টিকা পেলেন ১৩ লক্ষের বেশি মানুষ, নয়া রেকর্ড এই রাজ্যের

  • রবিবার পর্যন্ত দেশে ২৮ কোটিরও বেশি মানুষ করোনা টিকার অন্তত একটি ডোজ গ্রহণ করেছেন।
২৪ ঘণ্টা। তার মধ্যেই করোনা টিকা পেলেন ১৩ লক্ষ মানুষ। করোনা টিকাকরণে নয়া নজির সৃষ্টি করল অন্ধ্রপ্রদেশ। ফাইল ছবি : পিটিআই (AP)
1/5২৪ ঘণ্টা। তার মধ্যেই করোনা টিকা পেলেন ১৩ লক্ষ মানুষ। করোনা টিকাকরণে নয়া নজির সৃষ্টি করল অন্ধ্রপ্রদেশ। ফাইল ছবি : পিটিআই (AP)
অন্ধ্রপ্রদেশের স্বাস্থ্য কর্তৃপক্ষ জানায়, রবিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত মোচ ১৩ লক্ষ ২৬ হাজার ৪১০ জনকে করোনা টিকা দেওয়া হয়েছে। ফাইল ছবি : পিটিআই (PTI)
2/5অন্ধ্রপ্রদেশের স্বাস্থ্য কর্তৃপক্ষ জানায়, রবিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত মোচ ১৩ লক্ষ ২৬ হাজার ৪১০ জনকে করোনা টিকা দেওয়া হয়েছে। ফাইল ছবি : পিটিআই (PTI)
অন্ধ্রপ্রদেশের কোভিড টাস্ক ফোর্সের প্রধান কে এস জওহর রেড্ডি বলেন, 'এটি আমাদের উল্লেখযোগ্য সাফল্য। একদিন ১৩ লক্ষ মানুষকে টিকা দিতে পেরেছি আমরা। এর থেকেই প্রমাণ হয় যে দিনে ১০ লক্ষ করোনা টিকা দেওয়ার ক্ষমতা আমাদের স্বাস্থ্যকর্মীদের রয়েছে।' ফাইল ছবি : পিটিআই (PTI)
3/5অন্ধ্রপ্রদেশের কোভিড টাস্ক ফোর্সের প্রধান কে এস জওহর রেড্ডি বলেন, 'এটি আমাদের উল্লেখযোগ্য সাফল্য। একদিন ১৩ লক্ষ মানুষকে টিকা দিতে পেরেছি আমরা। এর থেকেই প্রমাণ হয় যে দিনে ১০ লক্ষ করোনা টিকা দেওয়ার ক্ষমতা আমাদের স্বাস্থ্যকর্মীদের রয়েছে।' ফাইল ছবি : পিটিআই (PTI)
তিনি বলেন, 'আমাদের দিনে ১০ লক্ষ করে টিকা দেওয়ার ক্ষমতা রয়েছে। কিন্তু সেই জন্য সরকারকে নিয়মিত টিকাকরণ কেন্দ্রে টিকা সরবরাহ করতে হবে।' ফাইল ছবি : পিটিআই (PTI)
4/5তিনি বলেন, 'আমাদের দিনে ১০ লক্ষ করে টিকা দেওয়ার ক্ষমতা রয়েছে। কিন্তু সেই জন্য সরকারকে নিয়মিত টিকাকরণ কেন্দ্রে টিকা সরবরাহ করতে হবে।' ফাইল ছবি : পিটিআই (PTI)
এখনও পর্যন্ত অন্ধ্রপ্রদেশে ১ কোটি ১১ লক্ষেরও বেশি মানুষ করোনা টিকা পেয়েছে। রবিবার পর্যন্ত দেশে ২৮ কোটিরও বেশি মানুষ করোনা টিকার অন্তত একটি ডোজ গ্রহণ করেছেন। ফাইল ছবি : পিটিআই (PTI)
5/5এখনও পর্যন্ত অন্ধ্রপ্রদেশে ১ কোটি ১১ লক্ষেরও বেশি মানুষ করোনা টিকা পেয়েছে। রবিবার পর্যন্ত দেশে ২৮ কোটিরও বেশি মানুষ করোনা টিকার অন্তত একটি ডোজ গ্রহণ করেছেন। ফাইল ছবি : পিটিআই (PTI)
অন্য গ্যালারিগুলি