বাংলা নিউজ > ছবিঘর > Ticket cancel rules-টিকিট বাতিল করলেই সঙ্গে সঙ্গে অ্যাকাউন্টে টাকা ফেরত দেবে IRCTC

Ticket cancel rules-টিকিট বাতিল করলেই সঙ্গে সঙ্গে অ্যাকাউন্টে টাকা ফেরত দেবে IRCTC

  • নতুন ব্যবস্থায়, টিকিট বাতিলের সঙ্গে সঙ্গে রিফান্ডের টাকা অবিলম্বে যাত্রীর অ্যাকাউন্টে চলে যাবে।
ট্রেনযাত্রীদের জন্য নয়া সুবিধা আনল IRCTC । এখন থেকে টিকিট বাতিলের পর টাকা ফেরতের জন্য ২-তিন দিন অপেক্ষা করতে হবে না। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
1/5ট্রেনযাত্রীদের জন্য নয়া সুবিধা আনল IRCTC । এখন থেকে টিকিট বাতিলের পর টাকা ফেরতের জন্য ২-তিন দিন অপেক্ষা করতে হবে না। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
নতুন ব্যবস্থায়, টিকিট বাতিলের সঙ্গে সঙ্গে রিফান্ডের টাকা অবিলম্বে যাত্রীর অ্যাকাউন্টে চলে যাবে। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
2/5নতুন ব্যবস্থায়, টিকিট বাতিলের সঙ্গে সঙ্গে রিফান্ডের টাকা অবিলম্বে যাত্রীর অ্যাকাউন্টে চলে যাবে। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
IRCTC অ্যাপ এবং ওয়েবসাইট উভয়ের মাধ্যমে কেনা টিকিট বাতিল করলে এই সুবিধা দেওয়া হবে। ফাইল ছবি: এএনআই (ANI)
3/5IRCTC অ্যাপ এবং ওয়েবসাইট উভয়ের মাধ্যমে কেনা টিকিট বাতিল করলে এই সুবিধা দেওয়া হবে। ফাইল ছবি: এএনআই (ANI)
IRCTC-র ipay পেমেন্ট গেটওয়ে থেকে টিকিট বাতিলের পর অবিলম্বে রিফান্ড করা হবে। ফাইল ছবি: এএনআই (ANI)
4/5IRCTC-র ipay পেমেন্ট গেটওয়ে থেকে টিকিট বাতিলের পর অবিলম্বে রিফান্ড করা হবে। ফাইল ছবি: এএনআই (ANI)
রেলের আধিকারিকরা জানিয়েছেন, অনেক সময়ে ভুল টিকিট বুক করে ফেলেন যাত্রীরা। অথবা পরিকল্পনা বদলান। এদিকে রিফান্ডে সময় লাগবে ভেবে অন্য টিকিটও কিনতে পারেন না। সেই সমস্যারই সুরাহা হবে এবার। যাত্রীরা নির্ভয়ে রিফান্ড নিয়ে অন্য টিকিট কাটতে পারবেন। ফাইল ছবি: এএনআই (ANI)
5/5রেলের আধিকারিকরা জানিয়েছেন, অনেক সময়ে ভুল টিকিট বুক করে ফেলেন যাত্রীরা। অথবা পরিকল্পনা বদলান। এদিকে রিফান্ডে সময় লাগবে ভেবে অন্য টিকিটও কিনতে পারেন না। সেই সমস্যারই সুরাহা হবে এবার। যাত্রীরা নির্ভয়ে রিফান্ড নিয়ে অন্য টিকিট কাটতে পারবেন। ফাইল ছবি: এএনআই (ANI)
অন্য গ্যালারিগুলি