বাংলা নিউজ > ছবিঘর > TMC alleges CoWIN data breach: CoWIN থেকে ফাঁস বহু মানুষের আধার-প্যান কার্ডের তথ্য, গুরুতর অভিযোগ তৃণমূলের

TMC alleges CoWIN data breach: CoWIN থেকে ফাঁস বহু মানুষের আধার-প্যান কার্ডের তথ্য, গুরুতর অভিযোগ তৃণমূলের

ভারতে কোভিড টিকাকরণের জন্য নাম নথিভুক্ত করার জন্য কোউইন অ্যাপ ব্যবহার করতে হয়। এই অ্যাপ থেকে গ্রাহকদের ব্যক্তিগত তথ্য চুরি যাওয়ার আশঙ্কার কথা সামনে এসেছিল আগে। তবে সরকারের তরফে দাবি করা হয়েছিল, কোউইন থেকে কোনও ব্যক্তির তথ্য ফাঁস হয়নি। তবে এবার কোউইন নিয়ে চাঞ্চল্যকর অভিযোগ করল তৃণমূল কংগ্রেস।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

'১ মে থেকে দেশে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাবে', পেনশনের দাবিপূরণে হুংকার রেলকর্মীদের শেষ কয়েক বছরে দরকার ছাড়া বাড়ির বাইরে যাইনি, অজানা কাহিনি শোনালেন হার্দিক স্বাদে যেমনই হোক গুণে অদ্বিতীয় ইডলি! রোজ খেলে নিমেষে উধাও হবে এই সব রোগবালাই মাছে ভাতে থাকলেই কমবে কোলেস্টেরল! এই সব মাছ খেলেই নাকি কমবে এইচডিএল 'বাচ্চারাও জানত যে শাহজাহান এখানে ছিল', মিষ্টি বিলি সন্দেশখালিতে, ফাটল বাজি নেই হাতকড়া, 'খাঁচায়' ধরা পড়লেও 'বিড়াল' হলেন না 'বাঘ' শাহজাহান, আঙুল দেখিয়ে….. সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল আজ বিশ্ব প্রার্থনা দিবস, জানেন কেন এই দিনটি পালন করা হয়, এর গুরুত্বই বা কী মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল শুক্র থেকে বৃষ্টি শুরু বাংলায়; শনি, রবি ও সোমে ৪০ কিমিতে হবে ঝড়, কোথায় সতর্কতা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.