রেলওয়ে প্ল্যাটফর্ম থেকে রেকর্ডিং স্টুডিও: এখন কেমন আছেন 'ভাইরাল' রানু মন্ডল?

  • অংহকারই পতনের মূল-এই প্রবাদ বাক্যটাই কি তবে সত্যি রানু মন্ডলরে জন্য? নিজের খারাপ ব্যবহারের জন্যই কী ভাইরাল রানু আজ ফের গুমনামীর অন্ধকারে?
সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি স্টার হয়ে গিয়েছিলেন রাণাঘাট স্টেশনের ভবঘুরে রানু মন্ডল। তবে কয়েক মাস যেতে না যেতেই গায়েব রানু। কোথায় গেলেন লতাকন্ঠী গায়িকা রানু মন্ডল? (সৌজন্যে-ফেসবুক)
1/9সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি স্টার হয়ে গিয়েছিলেন রাণাঘাট স্টেশনের ভবঘুরে রানু মন্ডল। তবে কয়েক মাস যেতে না যেতেই গায়েব রানু। কোথায় গেলেন লতাকন্ঠী গায়িকা রানু মন্ডল? (সৌজন্যে-ফেসবুক)
খালি গলায় লতা মঙ্গেশকরের এক প্যায়ার কা নগমা হ্যায় গেয়ে  গোটা দেশের নজর কেড়েছিলেন এই ভবঘুরে। যার সুবাদে ডাক এসেছিল মুম্বইয়ে গিয়ে  রিয়ালিটি শোয়ের মঞ্চে গান গাওয়ার (সৌজন্যে-ফেসবুক)
2/9খালি গলায় লতা মঙ্গেশকরের এক প্যায়ার কা নগমা হ্যায় গেয়ে গোটা দেশের নজর কেড়েছিলেন এই ভবঘুরে। যার সুবাদে ডাক এসেছিল মুম্বইয়ে গিয়ে রিয়ালিটি শোয়ের মঞ্চে গান গাওয়ার (সৌজন্যে-ফেসবুক)
সোনি টিভির এক রিয়ালিটি শোয়ের মঞ্চে সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার নজরে পড়েন রানু। তাঁর লড়াইয়ের গল্প শুনে এবং গানের গলায় মুগ্ধ হয়ে হিমেশ প্লে-ব্যাকের সুযোগ দেন রানুকে (সৌজন্যে-টুইটার)
3/9সোনি টিভির এক রিয়ালিটি শোয়ের মঞ্চে সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার নজরে পড়েন রানু। তাঁর লড়াইয়ের গল্প শুনে এবং গানের গলায় মুগ্ধ হয়ে হিমেশ প্লে-ব্যাকের সুযোগ দেন রানুকে (সৌজন্যে-টুইটার)
হিমেশের হ্যাপি হার্ডি অ্যান্ড হীর ছবির জন্য চারটি গান রেকর্ড করেন রানু। তেরি মেরি কাহানি.. গানও ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায় (সৌজন্যে-ফেসবুক)
4/9হিমেশের হ্যাপি হার্ডি অ্যান্ড হীর ছবির জন্য চারটি গান রেকর্ড করেন রানু। তেরি মেরি কাহানি.. গানও ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায় (সৌজন্যে-ফেসবুক)
হিমেশের জন্য গান রেকর্ড করে ভালো টাকাও পেয়েছিলেন রানু। শোনা যায়, হিমেশ ৭ লক্ষ টাকা পারিশ্রমিক দিয়েছিলেন রানু মন্ডলকে
5/9হিমেশের জন্য গান রেকর্ড করে ভালো টাকাও পেয়েছিলেন রানু। শোনা যায়, হিমেশ ৭ লক্ষ টাকা পারিশ্রমিক দিয়েছিলেন রানু মন্ডলকে
তবে লাইমলাইট আর অর্থই কাল হল রানুর। যে ফ্যানেদের সৌজন্যে তিনি পরিচিত পেলেন তাঁদের সঙ্গেই দুর্ব্যবহার শুরু করে এই গায়িকা (ছবি-সংগৃহীত)
6/9তবে লাইমলাইট আর অর্থই কাল হল রানুর। যে ফ্যানেদের সৌজন্যে তিনি পরিচিত পেলেন তাঁদের সঙ্গেই দুর্ব্যবহার শুরু করে এই গায়িকা (ছবি-সংগৃহীত)
অনুরাগীরা তাঁর সঙ্গে সেলফি তুলতে চাইলেও রেগে যেতেন রানু। তাঁর গায়ে হাত লাগলে চিত্কার করে উঠেছেন, 'ডোন্ট চাট' বলে। কিংবা রেল স্টেশনের ভিখারিদের দেখলে 'আমার ঘেন্না হয়' বলেছেন রানু। তাঁর এই ঔদ্ধত্য আর অহংকার অনেকেই ভালো চোখে দেখেননি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/9অনুরাগীরা তাঁর সঙ্গে সেলফি তুলতে চাইলেও রেগে যেতেন রানু। তাঁর গায়ে হাত লাগলে চিত্কার করে উঠেছেন, 'ডোন্ট চাট' বলে। কিংবা রেল স্টেশনের ভিখারিদের দেখলে 'আমার ঘেন্না হয়' বলেছেন রানু। তাঁর এই ঔদ্ধত্য আর অহংকার অনেকেই ভালো চোখে দেখেননি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
খ্যাতি ঝুলিতে আসার পর রাণাঘাটের পুরোনো বাড়ি ছেড়ে চলে যান রানু। এখন তাঁর ঠিকানা বদলেছে। কিন্তু প্রকাশ্যে আসছেন না রানু! কোথায় গেলেন এই ভাইরাল গায়িকা? (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
8/9খ্যাতি ঝুলিতে আসার পর রাণাঘাটের পুরোনো বাড়ি ছেড়ে চলে যান রানু। এখন তাঁর ঠিকানা বদলেছে। কিন্তু প্রকাশ্যে আসছেন না রানু! কোথায় গেলেন এই ভাইরাল গায়িকা? (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
নিন্দুকরা অবশ্য বলছেন, অহংকারই কাল হল রানুর। সব পেয়েও তাই আজ সমালোচনার  কেন্দ্রবিন্দুতে রয়ে গেলেন রাণাঘাটের লতাকন্ঠী এই শিল্পী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
9/9নিন্দুকরা অবশ্য বলছেন, অহংকারই কাল হল রানুর। সব পেয়েও তাই আজ সমালোচনার কেন্দ্রবিন্দুতে রয়ে গেলেন রাণাঘাটের লতাকন্ঠী এই শিল্পী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি