বাংলা নিউজ > ছবিঘর > নীল-তৃণার বিয়ের আসরে মেনু কী হচ্ছে? রাজকীয় কায়দায় অতিথি আপ্যায়নের বন্দোবস্ত

নীল-তৃণার বিয়ের আসরে মেনু কী হচ্ছে? রাজকীয় কায়দায় অতিথি আপ্যায়নের বন্দোবস্ত

  • আগামী ৪ ফেব্রুয়ারি নীলের সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন তৃণা। জানুন বিয়ে থেকে রিসেপশন মেনুতে তাঁদের কী কী রয়েছে? 
বিয়ের বাকি আর মাত্র কয়েকটা দিন। ভালোবাসার মাসেই ভালোবাসার মানুষের সঙ্গে সাত জনমের সম্পর্কে বাঁধা পড়বেন টেলিভিশনের দুই জনপ্রিয় তারকা- তৃণা সাহা ও নীল ভট্টাচার্য। ইতিমধ্যে সারা হয়ে গেছে এনগেজমেন্ট পর্ব ও সংগীতের অনুষ্ঠান। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8বিয়ের বাকি আর মাত্র কয়েকটা দিন। ভালোবাসার মাসেই ভালোবাসার মানুষের সঙ্গে সাত জনমের সম্পর্কে বাঁধা পড়বেন টেলিভিশনের দুই জনপ্রিয় তারকা- তৃণা সাহা ও নীল ভট্টাচার্য। ইতিমধ্যে সারা হয়ে গেছে এনগেজমেন্ট পর্ব ও সংগীতের অনুষ্ঠান। (ছবি-ইনস্টাগ্রাম)
আগামী ৪ঠা ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়ছেন নীল-তৃণা। শহরের এক নামী ক্লাবে বসবে এই জুটির বিয়ের আসর, এরপর টলিউডের বন্ধুদের জন্য শানদার রিসেপশনের ব্যবস্থা থাকছে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন।
2/8আগামী ৪ঠা ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়ছেন নীল-তৃণা। শহরের এক নামী ক্লাবে বসবে এই জুটির বিয়ের আসর, এরপর টলিউডের বন্ধুদের জন্য শানদার রিসেপশনের ব্যবস্থা থাকছে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন।
দুজনে মনে প্রাণে বাঙালি। তাই বিয়ের দিন পুরোপুরি বাঙালি থিম রাখছেন তাঁরা। অতিথি আপ্যায়নে ত্রুটি রাখতে চান না কোনওরকম। তাই মেনুতে থাকবে চিংড়ির মালাইকারি, সাদা ভাত, বাসন্তী পোলাও, চিতল মাছের মুইঠ্যা, থাকছে একাধিক মিষ্টি, আটপৌরে পাটি সাপটা। 
3/8দুজনে মনে প্রাণে বাঙালি। তাই বিয়ের দিন পুরোপুরি বাঙালি থিম রাখছেন তাঁরা। অতিথি আপ্যায়নে ত্রুটি রাখতে চান না কোনওরকম। তাই মেনুতে থাকবে চিংড়ির মালাইকারি, সাদা ভাত, বাসন্তী পোলাও, চিতল মাছের মুইঠ্যা, থাকছে একাধিক মিষ্টি, আটপৌরে পাটি সাপটা। 
বিয়েতে একদম সাবেকি বাঙালি বধূর সাজেই সাজবেন তৃণা। লাল বেনারসিতে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। সাবেকি বাঙালি সাজে বরের গলায় মালা দিতে চান তৃণা। বিশেষ দিনে নীলকেও কম্বিনেশন করে ধুতি পাঞ্জাবিতে দেখা যাবে।
4/8বিয়েতে একদম সাবেকি বাঙালি বধূর সাজেই সাজবেন তৃণা। লাল বেনারসিতে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। সাবেকি বাঙালি সাজে বরের গলায় মালা দিতে চান তৃণা। বিশেষ দিনে নীলকেও কম্বিনেশন করে ধুতি পাঞ্জাবিতে দেখা যাবে।
রিসেপশনের আয়োজনে থাকছে মুঘল থিম। সব কিছুই রাজকীয় ভাবে হবে সেদিন। রিসেপশনের দিন তাঁদের পোশাক ডিজাইনের দায়িত্বে রয়েছে এক বিখ্যাত সর্বভারতীয় ব্র্যান্ড। মেনুতেও থাকবে রাজকীয় মোঘলাই খাওয়ার। 
5/8রিসেপশনের আয়োজনে থাকছে মুঘল থিম। সব কিছুই রাজকীয় ভাবে হবে সেদিন। রিসেপশনের দিন তাঁদের পোশাক ডিজাইনের দায়িত্বে রয়েছে এক বিখ্যাত সর্বভারতীয় ব্র্যান্ড। মেনুতেও থাকবে রাজকীয় মোঘলাই খাওয়ার। 
রিসেপশনের দিন মেনুতে থাকছে মটন বিরিয়নি, গলৌটি কাবাব, চাপ আর ফিরনিতে হবে অতিথি আপ্যায়ন। সব কিছুই রাজকীয় ভাবে করতে চাইছেন হবু বর।
6/8রিসেপশনের দিন মেনুতে থাকছে মটন বিরিয়নি, গলৌটি কাবাব, চাপ আর ফিরনিতে হবে অতিথি আপ্যায়ন। সব কিছুই রাজকীয় ভাবে করতে চাইছেন হবু বর।
নীল-তৃণার সম্পর্কের বয়স ১০ বছর। প্রথমবার এমবিএ ক্লাসের আলাপ দুজনের। নীলের জন্য বলা যায় লাভ অ্যাট ফাস্ট সাইট, অন্তত প্রথম দিনই তৃণাকে মনে ধরেছিল তাঁর। যদিও নীলকে নাকি ক্লাসে নোটিশই করেননি তৃণা। যদিও হবু স্ত্রীর মনে ঠিক জায়গা করে নিয়েছিলেন নীল।
7/8নীল-তৃণার সম্পর্কের বয়স ১০ বছর। প্রথমবার এমবিএ ক্লাসের আলাপ দুজনের। নীলের জন্য বলা যায় লাভ অ্যাট ফাস্ট সাইট, অন্তত প্রথম দিনই তৃণাকে মনে ধরেছিল তাঁর। যদিও নীলকে নাকি ক্লাসে নোটিশই করেননি তৃণা। যদিও হবু স্ত্রীর মনে ঠিক জায়গা করে নিয়েছিলেন নীল।
২০১১ সালের শেষের দিকে প্রেম সম্পর্কে সাময়িক বিরতি এসেছিল, সেই সময় পড়াশোনার জন্য দিল্লিতে চলে যান তৃণা। তবে ভাগ্যের খেল বোধহয় একেই বলে। কলকাতায় ফেরার পর দুজনেই একই পথের পথিক হয়ে উঠেন। শুরু হয় অভিনয় কেরিয়ার। অবশেষে পরিণতি পাচ্ছে জুটির ১০ বছর পুরোনো প্রেম।
8/8২০১১ সালের শেষের দিকে প্রেম সম্পর্কে সাময়িক বিরতি এসেছিল, সেই সময় পড়াশোনার জন্য দিল্লিতে চলে যান তৃণা। তবে ভাগ্যের খেল বোধহয় একেই বলে। কলকাতায় ফেরার পর দুজনেই একই পথের পথিক হয়ে উঠেন। শুরু হয় অভিনয় কেরিয়ার। অবশেষে পরিণতি পাচ্ছে জুটির ১০ বছর পুরোনো প্রেম।
অন্য গ্যালারিগুলি