বাংলা নিউজ > ছবিঘর > অক্ষয়ের সঙ্গে ব্রেকআপ,বিবাহিত রাজ কুন্দ্রার ঘর ভাঙার অভিযোগ রয়েছে শিল্পার নামে

অক্ষয়ের সঙ্গে ব্রেকআপ,বিবাহিত রাজ কুন্দ্রার ঘর ভাঙার অভিযোগ রয়েছে শিল্পার নামে

  • শিল্পা শেট্টির ৪৬-তম জন্মদিনে ফিরে দেখা রাজের সঙ্গে তাঁর বিতর্কিত প্রেমের কাহিনি। রাজ কুন্দ্রার প্রথম স্ত্রী কবিতার অভিযোগ,শিল্পার জন্যই দু-মাসের শিশু কন্যাসহ স্বামী ত্যাগ করেছে তাঁকে!
একটা সময় বলিউডে চর্চার বিষয় ছিল অক্ষয় কুমার ও শিল্পা শেট্টির প্রেম। শোনা যায় মেয় খিলাড়ি তু আনাড়ির সেটে শুরু হয়েছিল এই প্রেমের কাহিনি। বছর ছয়েক প্রেম করবার পর ভেঙে যায় সেই সম্পর্ক। শিল্পা এই নিয়ে সরাসরি অক্ষয়ের নামে অভিযোগ করলেও, এই সম্পর্ক নিয়ে কোনওদিন প্রকাশ্যে মুখ খোলননি অক্ষয়। 
1/10একটা সময় বলিউডে চর্চার বিষয় ছিল অক্ষয় কুমার ও শিল্পা শেট্টির প্রেম। শোনা যায় মেয় খিলাড়ি তু আনাড়ির সেটে শুরু হয়েছিল এই প্রেমের কাহিনি। বছর ছয়েক প্রেম করবার পর ভেঙে যায় সেই সম্পর্ক। শিল্পা এই নিয়ে সরাসরি অক্ষয়ের নামে অভিযোগ করলেও, এই সম্পর্ক নিয়ে কোনওদিন প্রকাশ্যে মুখ খোলননি অক্ষয়। 
অক্ষয়ের সঙ্গে ব্রেকআপের পর শিল্পার লাভ লাইফ ছিল এক্কেবারে ফিকে। সেই জীবনে ভালোবাসার রং-তুলি দিয়ে নতুন স্বপ্ন এঁকেদেন রাজ কুন্দ্রা। লন্ডনের কোটিপতি ব্যবসায়ীর প্রেমে পড়েছিলেন শিল্পা। যদিও রাজ কু্ন্দ্রা কিন্তু আগে থেকেই বিবাহিত ছিলেন! 
2/10অক্ষয়ের সঙ্গে ব্রেকআপের পর শিল্পার লাভ লাইফ ছিল এক্কেবারে ফিকে। সেই জীবনে ভালোবাসার রং-তুলি দিয়ে নতুন স্বপ্ন এঁকেদেন রাজ কুন্দ্রা। লন্ডনের কোটিপতি ব্যবসায়ীর প্রেমে পড়েছিলেন শিল্পা। যদিও রাজ কু্ন্দ্রা কিন্তু আগে থেকেই বিবাহিত ছিলেন! 
বলিউডের অন্যতম স্টাইল আইকন ও ফিটনেস কুইন।আজ জীবনের আরও একটি বসন্ত পার করে ফেললেন শিল্পা। পা দিলেন ৪৬-এ। চলুন আজ ফিরে দেখি রাজ-শিল্পার বিতর্কিত প্রেমের গল্প। (ছবি-ইনস্টাগ্রাম)
3/10বলিউডের অন্যতম স্টাইল আইকন ও ফিটনেস কুইন।আজ জীবনের আরও একটি বসন্ত পার করে ফেললেন শিল্পা। পা দিলেন ৪৬-এ। চলুন আজ ফিরে দেখি রাজ-শিল্পার বিতর্কিত প্রেমের গল্প। (ছবি-ইনস্টাগ্রাম)
রিয়ালিটি শো বিগ বার্দার জয়ের পর আন্তর্জাতিক মিডিয়াতেও চর্চায় উঠে আসেন শিল্পা।এরপর ২০০৬ সালে লন্ডনের চর্চিত বিজনেসম্যান রাজ কুন্দ্রার সঙ্গে শিল্পার প্রেমের জল্পনা সামনে আসে।সেই সময় বিবাহিত ছিলেন রাজ। 
4/10রিয়ালিটি শো বিগ বার্দার জয়ের পর আন্তর্জাতিক মিডিয়াতেও চর্চায় উঠে আসেন শিল্পা।এরপর ২০০৬ সালে লন্ডনের চর্চিত বিজনেসম্যান রাজ কুন্দ্রার সঙ্গে শিল্পার প্রেমের জল্পনা সামনে আসে।সেই সময় বিবাহিত ছিলেন রাজ। 
 নিজের প্রথম স্ত্রী কবিতাকে ডিভোর্স দেন রাজ। শিল্পার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন কবিতা। শিল্পার জন্যই নাকি তাঁর ঘর ভেঙেছে বলে দাবি করেন রাজ কুন্দ্রার প্রথম পক্ষের স্ত্রী। 
5/10 নিজের প্রথম স্ত্রী কবিতাকে ডিভোর্স দেন রাজ। শিল্পার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন কবিতা। শিল্পার জন্যই নাকি তাঁর ঘর ভেঙেছে বলে দাবি করেন রাজ কুন্দ্রার প্রথম পক্ষের স্ত্রী। 
২০০৭ সালে মেইলকে দেওয়া সাক্ষাত্কারে কবিতা বলেন,’শিল্পা নামী অভিনেত্রী। ও চাইলে যেকোনও অবিবাহিত পুরুষকে স্বামী হিসাবে পেতে পারত।কিন্তু ও সেটা না করে আমার স্বামীকে কেড়ে নিল। আইফা (২০০৬) এর আসরে একসঙ্গে লেন্সবন্দিও হন রাজ-শিল্পা। যদিও সেই সময় তাঁরা নিজেদের ভালো বন্ধু বলেই দাবি করেছিলেন।  (ছবি-ইনস্টাগ্রাম)
6/10২০০৭ সালে মেইলকে দেওয়া সাক্ষাত্কারে কবিতা বলেন,’শিল্পা নামী অভিনেত্রী। ও চাইলে যেকোনও অবিবাহিত পুরুষকে স্বামী হিসাবে পেতে পারত।কিন্তু ও সেটা না করে আমার স্বামীকে কেড়ে নিল। আইফা (২০০৬) এর আসরে একসঙ্গে লেন্সবন্দিও হন রাজ-শিল্পা। যদিও সেই সময় তাঁরা নিজেদের ভালো বন্ধু বলেই দাবি করেছিলেন।  (ছবি-ইনস্টাগ্রাম)
সেই বছর অক্টোবরেই ডিভোর্স ফাইল করেন রাজ কুন্দ্রা।সেই সময় রাজ-কবিতার মেয়ে ডেলিনার বয়স ছিল মাত্র দু মাস। যদিও রাজ আনুষ্ঠানিক বিবৃতিতে জানান, একান্ত ব্যক্তিগত কারণে কবিতা ও তিনি একে অপরকে মিউচুয়াল ডিভোর্স দিচ্ছেন। এর সঙ্গে শিল্পা শেট্টির কোনও যোগ নেই।  (ছবি-ইনস্টাগ্রাম)
7/10সেই বছর অক্টোবরেই ডিভোর্স ফাইল করেন রাজ কুন্দ্রা।সেই সময় রাজ-কবিতার মেয়ে ডেলিনার বয়স ছিল মাত্র দু মাস। যদিও রাজ আনুষ্ঠানিক বিবৃতিতে জানান, একান্ত ব্যক্তিগত কারণে কবিতা ও তিনি একে অপরকে মিউচুয়াল ডিভোর্স দিচ্ছেন। এর সঙ্গে শিল্পা শেট্টির কোনও যোগ নেই।  (ছবি-ইনস্টাগ্রাম)
শিল্পা যদিও কবিতার অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাঁর দাবি, কবিতার সঙ্গে রাজের বিয়ে ভাঙার পরেই শুরু তাঁর প্রেম কাহিনি। শিল্পার জন্য প্যারিসে সাততারা হোটেল লে গ্র্যান্ডের গোটাটাই বুক করেছিলেন রাজ। হাঁটু গেড়ে বসে একদম ফিল্মি কায়দায় শিল্পাকে প্রপোজ করেন রাজ কুন্দ্রা।  (ছবি-ইনস্টাগ্রাম)
8/10শিল্পা যদিও কবিতার অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাঁর দাবি, কবিতার সঙ্গে রাজের বিয়ে ভাঙার পরেই শুরু তাঁর প্রেম কাহিনি। শিল্পার জন্য প্যারিসে সাততারা হোটেল লে গ্র্যান্ডের গোটাটাই বুক করেছিলেন রাজ। হাঁটু গেড়ে বসে একদম ফিল্মি কায়দায় শিল্পাকে প্রপোজ করেন রাজ কুন্দ্রা।  (ছবি-ইনস্টাগ্রাম)
২০০৯ সালে শিল্পা শেট্টির সঙ্গে ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়েন রাজ কুন্দ্রা। দেখতে দেখতে দাম্পত্য জীবনের ১২ বছর একসঙ্গে কাটিয়ে ফেললেন এই জুটি। (ছবি- ইনস্টাগ্রাম)
9/10২০০৯ সালে শিল্পা শেট্টির সঙ্গে ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়েন রাজ কুন্দ্রা। দেখতে দেখতে দাম্পত্য জীবনের ১২ বছর একসঙ্গে কাটিয়ে ফেললেন এই জুটি। (ছবি- ইনস্টাগ্রাম)
1২০১২ সালে পুত্র সন্তানের জন্ম দেন শিল্পা। ছেলের নাম রাখেন বিহান। গত বছর সারোগেসির মাধ্যমে কন্যা সামিশার মা হয়েছেন তিনি। দুই সন্তানকে নিয়ে পরিপূর্ণ রাজ-শিল্পার সংসার। তবে রাজের ঘর ভাঙার অভিযোগ আজও পিছু ছাড়েনি তাঁর। (ছবি-ইনস্টাগ্রাম)
10/101২০১২ সালে পুত্র সন্তানের জন্ম দেন শিল্পা। ছেলের নাম রাখেন বিহান। গত বছর সারোগেসির মাধ্যমে কন্যা সামিশার মা হয়েছেন তিনি। দুই সন্তানকে নিয়ে পরিপূর্ণ রাজ-শিল্পার সংসার। তবে রাজের ঘর ভাঙার অভিযোগ আজও পিছু ছাড়েনি তাঁর। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি