বাংলা নিউজ > ছবিঘর > প্রথমবার জুটি বেঁধেই বিচ্ছিন্ন হতে চলেছেন যশ-প্রিয়াঙ্কা..

প্রথমবার জুটি বেঁধেই বিচ্ছিন্ন হতে চলেছেন যশ-প্রিয়াঙ্কা..

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায়, পরিচালক সুজিত মণ্ডলের... more

এবার বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে যশ-প্রিয়াঙ্কাকে। ছবিতে পরিচালকের ভূমিকায় রয়েছেন সুজিত মণ্ডল। ছবির  নাম এখনও প্রকাশ হয়নি।  (ইনস্টাগ্রাম)
1/5এবার বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে যশ-প্রিয়াঙ্কাকে। ছবিতে পরিচালকের ভূমিকায় রয়েছেন সুজিত মণ্ডল। ছবির  নাম এখনও প্রকাশ হয়নি।  (ইনস্টাগ্রাম)
পর্দায় যশের নাম অর্জুন আর প্রিয়াঙ্কার চরিত্রের নাম হিয়া। ছবির গল্প লিখেছেন শ্বেতা ভরদ্বাজ ও মনীশ শর্মা। গল্পে প্রথমে দুজন একসঙ্গে থাকলেও পরে তাঁদের বিচ্ছিন্ন হতে হয়। (ইনস্টাগ্রাম)
2/5পর্দায় যশের নাম অর্জুন আর প্রিয়াঙ্কার চরিত্রের নাম হিয়া। ছবির গল্প লিখেছেন শ্বেতা ভরদ্বাজ ও মনীশ শর্মা। গল্পে প্রথমে দুজন একসঙ্গে থাকলেও পরে তাঁদের বিচ্ছিন্ন হতে হয়। (ইনস্টাগ্রাম)
দুটো আলাদা জগতের মানুষের প্রেমর গল্প। ভালোবাসা-যন্ত্রণা-বিচ্ছেদের এক অন্য রকম গল্প। এ যেন এক অন্য রকম প্রেমের কাহিনী নিয়ে চিত্রনাট্য। (ইনস্টাগ্রাম)
3/5দুটো আলাদা জগতের মানুষের প্রেমর গল্প। ভালোবাসা-যন্ত্রণা-বিচ্ছেদের এক অন্য রকম গল্প। এ যেন এক অন্য রকম প্রেমের কাহিনী নিয়ে চিত্রনাট্য। (ইনস্টাগ্রাম)
উত্তরবঙ্গের ত্রিবেনীতে ছবির শ্যুটিং স্পট। গত বছর ঘোষণা হয়েছিল ছবির। কিন্তু করোনার জন্য শ্যুটিং শেষ করা সম্ভব হয়নি।  (ইনস্টগ্রাম)
4/5উত্তরবঙ্গের ত্রিবেনীতে ছবির শ্যুটিং স্পট। গত বছর ঘোষণা হয়েছিল ছবির। কিন্তু করোনার জন্য শ্যুটিং শেষ করা সম্ভব হয়নি।  (ইনস্টগ্রাম)
মিউজিকের দায়িত্ব সামলাচ্ছেন জিৎ গঙ্গোপাধ্যায় ৷ ইতিমধ্যেই ছবির শ্যুটিং স্পটে গিয়ে ফুরফুরে মেজাজের ছবি পোস্ট করেছেন যশ-প্রিয়াঙ্কা। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)
5/5মিউজিকের দায়িত্ব সামলাচ্ছেন জিৎ গঙ্গোপাধ্যায় ৷ ইতিমধ্যেই ছবির শ্যুটিং স্পটে গিয়ে ফুরফুরে মেজাজের ছবি পোস্ট করেছেন যশ-প্রিয়াঙ্কা। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি