বাংলা নিউজ > ময়দান > বেঙ্গালুরুতে হকি শিবিরে করোনা হানা, কোভিড পজিটিভ ২ প্লেয়ার এবং ৩ সাপোর্ট স্টাফ
ভারতীয় হকি টিমে করোনা হানা।

বেঙ্গালুরুতে হকি শিবিরে করোনা হানা, কোভিড পজিটিভ ২ প্লেয়ার এবং ৩ সাপোর্ট স্টাফ

  • গোলরক্ষক পিআর শ্রীজেশ, কৃষাণ পাঠক, সুরেন্দ্র কুমার, হরমনপ্রীত সিং, বরুণ কুমার এবং অমিত রোহিদাস কমনওয়েলথ গেমসের ক্যাম্পে এখন রয়েছেন। যে শিবির ২৭ জুন থেকে বেঙ্গালুরুতে শুরু হয়েছিল। আর শেষ হবে ২৩ জুলাই।

ভারতের পুরুষ হকি দলেও করোনা আতঙ্ক। দু'জন প্লেয়ার এবং তিন জন সাপোর্ট স্টাফ সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। হকি ইন্ডিয়া বৃহস্পতিবার এক বিবৃতিতে এই খবর জানিয়েছে।

বর্তমানে বেঙ্গালুরুতে কমনওয়েলথ গেমসের জন্য প্রস্তুতি নিচ্ছে ৩১ জনের ভারতীয় হকি দল। বৃহস্পতিবার হকি ইন্ডিয়া এক বিবৃতিতে জানিয়েছে, ‘বুধবার সকালে আরটিপিসিআর পরীক্ষা করা হয়েছিল হকি দলের। দু'জন প্লেয়ার এবং তিনজন সাপোর্ট স্টাফের হাল্কা উপসর্গ রয়েছে এবং তাদের আইসোলেশনে রাখা হয়েছে।’

আরও পড়ুন: প্রয়াত অলিম্পিক্সে পদকজয়ী, বিশ্বকাপে সোনা জয়ী হকি দলের কিংবদন্তি

আরও পড়ুন: শ্রীজেশের দুর্ধর্ষ গোলকিপিংয়ে ভর করে অলিম্পিক চ্যাম্পিয়ন বেলজিয়ামকে হারাল ভারত

যাইহোক দলের একটি সূত্র পিটিআইকে জানিয়েছে, ‘গুরজন্ত এবং গ্রাহাম রিড করোনায় আক্রান্ত হন। এমন কী ভিডিয়ো বিশ্লেষকও পজিটিভ হয়েছেন।’

গোলরক্ষক পিআর শ্রীজেশ, কৃষাণ পাঠক, সুরেন্দ্র কুমার, হরমনপ্রীত সিং, বরুণ কুমার এবং অমিত রোহিদাস কমনওয়েলথ গেমসের ক্যাম্পে এখন রয়েছেন। যে শিবির ২৭ জুন থেকে বেঙ্গালুরুতে শুরু হয়েছিল। আর শেষ হবে ২৩ জুলাই।

মনপ্রীত সিংয়ের নেতৃত্বে ভারত ৩১ জুলাই ঘানার বিরুদ্ধে কমনওয়েলথ গেমসের প্রথম ম্যাচ খেলতে নামবে। এ ছাড়াও পরে ইংল্যান্ড, কানাডা এবং ওয়েলসের বিরুদ্ধে ম্যাচ রয়েছে ভারতের।

দল: পিআর শ্রীজেশ, পবন, সুরেন্দ্র কুমার, হরমানপ্রীত সিং, বরুণ কুমার, অমিত রোহিদাস, যুগরাজ সিং, জার্মানপ্রীত সিং, মনপ্রীত সিং, হার্দিক সিং, শমসের সিং, বিবেক সাগর প্রসাদ, আকাশদীপ সিং, নীলকান্ত শর্মা, গুরজন্ত সিং, মনদীপ সিং, দিলপ্রীত সিং, সুখজিৎ সিং, ললিত কুমার উপাধ্যায়, অভিষেক, গুরসাহিবজিৎ সিং, মনদীপ মোর, সঞ্জয়, মহম্মদ রাহিল মউসেন, সুমিত, মইরাংথেম রবিচন্দ্র সিং, গুরিন্দর সিং, জাসকরন সিং, আশিস কুমার টপনো, কৃষ্ণ বি. পাঠক, শীলানন্দ লাকড়া।

বন্ধ করুন