বাংলা নিউজ > ময়দান > ৪-১৯-১৩-৬- Ranji-তে পৃথ্বীর পারফরম্যান্স, অথচ লঙ্কা সফরে তাঁকে দলে রাখা নিয়ে জল্পনা

৪-১৯-১৩-৬- Ranji-তে পৃথ্বীর পারফরম্যান্স, অথচ লঙ্কা সফরে তাঁকে দলে রাখা নিয়ে জল্পনা

পৃথ্বী শ'।

ক্রমাগত খারাপ পারফরম্যান্সের পরে, এখন কেএল রাহুলকে টেস্ট এবং টি-টোয়েন্টি দল থেকে বাদ দেওয়া হতে পারে বলে মনে করা হচ্ছে। কেএল রাহুলের পরিবর্ত নিয়ে অনেক জল্পনা চলছে। অনেক নামের মধ্যে পৃথ্বী শ'রও নাম শোনা যাচ্ছে। কিন্তু পৃথ্বীর যা রঞ্জিতে পারফরম্যান্সের হাল, তার পরেও কি তাঁকে সুযোগ দেওয়া হবে?

এই বছর রঞ্জি ট্রফিতে হতাশাজনক পারফরম্যান্স দিল্লি ক্যাপিটালসের তারকা ক্রিকেটার পৃথ্বী শ'র। রঞ্জির চার ইনিংসে তাঁর সংগ্রহ- ৪, ১৯, ১৩, ৬। মঙ্গলবার সৌরাষ্ট্রের বিরুদ্ধে তিনি মাত্র ৪ রান করেন। জঘন্য ছন্দে রয়েছেন পৃথ্বী শ'। তার পরেও নাকি তাঁকে শ্রীলঙ্কা সফরের দলে রাখার কথা ভাবা হচ্ছে!

আসলে ভারতের সহ অধিনায়ক কেএল রাহুলের খারাপ ফর্ম ভারতের জন্য চিন্তার কারণ হয়ে উঠেছে। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের পাশাপাশি বাংলাদেশ সফরেও ব্যর্থ হয়েছেন রাহুল। দুই টেস্ট ম্যাচের দু'টিতেই তাঁর অধিনায়কত্বে জিতেছে ভারত। তবে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি রাহুল।

আরও পড়ুন: CSK- এর তরুণ আগুন ছড়াচ্ছেন রঞ্জিতে, পরপর দু'টি শতরান,নির্ভরতা দিচ্ছেন হরিয়ানাকে

ক্রমাগত খারাপ পারফরম্যান্সের পরে, এখন কেএল রাহুলকে টেস্ট এবং টি-টোয়েন্টি দল থেকে বাদ দেওয়া হতে পারে বলে মনে করা হচ্ছে। কেএল রাহুলের পরিবর্ত নিয়ে অনেক জল্পনা চলছে। অনেক নামের মধ্যে পৃথ্বী শ'রও নাম শোনা যাচ্ছে। কিন্তু পৃথ্বীর যা রঞ্জিতে পারফরম্যান্সের হাল, তার পরেও কি তাঁকে সুযোগ দেওয়া হবে? প্রশ্নটা ঘোরাফেরা করছে ক্রিকেট মহলে।

এ দিকে মঙ্গলবার সৌরাষ্ট্রের বিরুদ্ধে মুম্বই কিন্তু কিছুটা চাপেই রয়েছে। টসে জিতে প্রথমে ব্যাট করে সৌরাষ্ট্র ২৮৯ রান করে। সৌরাষ্ট্র যে খুব ভালো ব্যাট করেছে, এমনটা নয়। তবে দলের অধিনায়ক অর্পিত ভাসাভাদার ৭৫ এবং শেলডন জ্যাকসনের ৪৭ রানের হাত ধরে আড়াইশো রানের গণ্ডি টপকায় সৌরাষ্ট্র।

আরও পড়ুন: আগুনে প্রদীপ্ত, খারাপ আলোর জন্য ব্যাঘাত, তবু প্রথম দিন নাগাদের ৯ উইকেট ফেলল বাংলা

এ ছাড়া প্রেরক মানকড ২৭ এবং পার্থ ভূত ২৫ রান করেছেন। জয় গোহিল এবং ধর্মেন্দ্রসিংহ জাদেজা ২৪ করে রান করেছেন। বাকিদের অবস্থা তথৈবচ। বাকিরা কেউ ২০ রানের গণ্ডিই টপকাতে পারেননি।

মুম্বইয়ের সামস মুলানি ৪ উইকেট নিয়েছেন। তুষার দেশপাণ্ডে এবং শশাঙ্ক আত্তারডে ২টি করে উইকেট নিয়েছেন। মোহিত অবস্তি নিয়েছেন ১ উইকেট।

জবাবে রান তাড়া করতে নেমে মুম্বইয়ের দুই ওপেনারই শুরুতে আউট হয়ে বসে থাকেন। ৬ রানের মধ্যে মুম্বই ২ উইকেট হারায়। পৃথ্বী ৪ রানে আউট হন এবং যশস্বী জয়সওয়াল ২ করে সাজঘরে ফেরেন। সূর্যকুমার যাদব (১৩ বলে ১৮ রান) এবং অধিনায়ক অজিঙ্কা রাহানে (২৪ বলে ১২ রান) ক্রিজে রয়েছেন। প্রথম দিনের শেষে ২ উইকেট হারিয়ে ৩৬ রান মুম্বইয়ের। সৌরাষ্ট্রের চেতন শাকারিয়া এবং চেতন জানি ১টি করে উইকেট নিয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল নিজেকে 'অকর্মার ঢেঁকি' সম্বোধন টোটার, ছবি বিতর্কের পর কি মন খারাপ 'ফেলুদা'র? সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল বাংলায় মাত্র ২৩ আসনে জিততে পারে তৃণমূল, বললেন খোদ অভিষেক, দিলেন বড় বার্তাও

Latest IPL News

ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.