বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: মারকাটারি ক্রিকেট, ৪.২ ওভারেই ৯১ রান তুলে ম্যাচ জিতল বাংলা টাইগার্স

Abu Dhabi T10: মারকাটারি ক্রিকেট, ৪.২ ওভারেই ৯১ রান তুলে ম্যাচ জিতল বাংলা টাইগার্স

দাপুটে জয় বাংলা টাইগার্সের। ছবি- আবু ধাবি টি-১০।

৯ বলে ৩৪ রান করেন হজরতউল্লাহ জাজাই।

১০ ওভারের পুরো কোটা ব্যাট করে চেন্নাই ব্রেভস যে টার্গেট ঝুলিয়ে দেয়, তা মাত্র ৪.২ ওভারেই তুলে নেয় বাংলা টাইগার্স। আবু ধাবি টি-১০ লিগে এমনই মারকাটারি ক্রিকেট চোখে পড়ে মঙ্গলবার।

টুর্নামেন্টের ১২তম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে চেন্নাই ব্রেভস। তারা নির্ধারিত ১০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ৯০ রান তোলে। রবি বোপারা ২, ভানুকা রাজাপক্ষে ১০, অ্যাঞ্জেলো পেরেরা ২৬, দাসুন শানাকা ৬, সামিউল্লাহ শিনওয়ারি ২০, মার্ক দেয়াল অপরাজিত ১৫ ও ক্যাম্পহার ১ রান করেন।

২২ রানের বিনিময়ে ২টি উইকেট নেন বেনি হাওয়েল। ১টি করে উইকেট নিয়েছেন লিউক উড, জেমস ফকনার ও ইসুরু উদানা।

জবাবে ব্যাট করতে নেমে বাংলা টাইগার্স ৪.২ ওভারে ১ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ৯১ রান তুলে নেয়। অর্থাৎ, ২৬ বলেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় তারা। জনসন চার্লস ১টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ১২ বলে ৩৬ রান করে আউট হন। ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৯ বলে ৩৪ রান করে অপরাজিত থাকেন হজরতউল্লাহ জাজাই। ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫ বলে ১৪ রান করে নট-আউট থাকেন উইল জ্যাকস।

একমাত্র উইকেটটি নিয়েছেন মার্ক দেয়াল। মুনাফ প্যাটেল ১ ওভারে ১৮ রান খরচ করেও কোনও উইকেট পাননি। বাংলা টাইগার্স ৩৪ বল বাকি থাকতেই ৯ উইকেটের বড় ব্যবধানে জয় তুলে নেয়। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন জনসন চার্লস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.