বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: মারকাটারি ক্রিকেট, ৪.২ ওভারেই ৯১ রান তুলে ম্যাচ জিতল বাংলা টাইগার্স
দাপুটে জয় বাংলা টাইগার্সের। ছবি- আবু ধাবি টি-১০।
দাপুটে জয় বাংলা টাইগার্সের। ছবি- আবু ধাবি টি-১০।

Abu Dhabi T10: মারকাটারি ক্রিকেট, ৪.২ ওভারেই ৯১ রান তুলে ম্যাচ জিতল বাংলা টাইগার্স

  • ৯ বলে ৩৪ রান করেন হজরতউল্লাহ জাজাই।

১০ ওভারের পুরো কোটা ব্যাট করে চেন্নাই ব্রেভস যে টার্গেট ঝুলিয়ে দেয়, তা মাত্র ৪.২ ওভারেই তুলে নেয় বাংলা টাইগার্স। আবু ধাবি টি-১০ লিগে এমনই মারকাটারি ক্রিকেট চোখে পড়ে মঙ্গলবার।

টুর্নামেন্টের ১২তম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে চেন্নাই ব্রেভস। তারা নির্ধারিত ১০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ৯০ রান তোলে। রবি বোপারা ২, ভানুকা রাজাপক্ষে ১০, অ্যাঞ্জেলো পেরেরা ২৬, দাসুন শানাকা ৬, সামিউল্লাহ শিনওয়ারি ২০, মার্ক দেয়াল অপরাজিত ১৫ ও ক্যাম্পহার ১ রান করেন।

২২ রানের বিনিময়ে ২টি উইকেট নেন বেনি হাওয়েল। ১টি করে উইকেট নিয়েছেন লিউক উড, জেমস ফকনার ও ইসুরু উদানা।

জবাবে ব্যাট করতে নেমে বাংলা টাইগার্স ৪.২ ওভারে ১ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ৯১ রান তুলে নেয়। অর্থাৎ, ২৬ বলেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় তারা। জনসন চার্লস ১টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ১২ বলে ৩৬ রান করে আউট হন। ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৯ বলে ৩৪ রান করে অপরাজিত থাকেন হজরতউল্লাহ জাজাই। ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫ বলে ১৪ রান করে নট-আউট থাকেন উইল জ্যাকস।

একমাত্র উইকেটটি নিয়েছেন মার্ক দেয়াল। মুনাফ প্যাটেল ১ ওভারে ১৮ রান খরচ করেও কোনও উইকেট পাননি। বাংলা টাইগার্স ৩৪ বল বাকি থাকতেই ৯ উইকেটের বড় ব্যবধানে জয় তুলে নেয়। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন জনসন চার্লস।

বন্ধ করুন