বাংলা নিউজ > ময়দান > ৬৫ বলে ১৬৩ রান আদনানের, ৪ ওভারে শূন্য রানে ৪ উইকেট ইমরানের, পাকিস্তান একাদশ T20 ম্যাচ জিতল ২২৮ রানের ব্যবধানে
আদনান ইদ্রিস। ফাইল ছবি।

৬৫ বলে ১৬৩ রান আদনানের, ৪ ওভারে শূন্য রানে ৪ উইকেট ইমরানের, পাকিস্তান একাদশ T20 ম্যাচ জিতল ২২৮ রানের ব্যবধানে

  • T20 ক্রিকেটের ইতিহাসে এমন অবিশ্বাস্য ঘটনাবহুল ম্যাচ আগে কখন দেখা যায়নি।

২০ ওভারে ২৮৫ রান। ৬৫ বলে ১৬৩ রানের ধ্বংসাত্মক ব্যক্তিগত ইনিংস। রান তাড়া করতে নামা দল ৫৭ রানে অল-আউট। ৪ ওভারে কোনও রান খরচ না করে ৪ উইকেট। ২২৮ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জয়। কুয়েতে সিক্স নেশনস টি-২০ লিগে এমন পয়সা উসুল ম্যাচের সাক্ষী থাকল ক্রিকেটবিশ্ব।

সুলাইবিয়া ক্রিকেট গ্রাউন্ডে পাকিস্তান একাদশের বিরুদ্ধে মাঠে নামে কুয়েত একাদশ। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে পাকিস্তান একাদশ। তারা নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২৮৫ রানের বিশাল ইনিংস গড়ে তোলে।

আরও পড়ুন:- KKR-এর হয়ে চূড়ান্ত ফ্লপ, দেশের জার্সিতে ফিরেই সুপারহিট ফিঞ্চ, শ্রীলঙ্কাকে দুরমুশ করল অস্ট্রেলিয়া

ওপেনার আদনান ইদ্রিস (যিনি আসলে কুয়েতের জাতীয় দলের ক্রিকেটার) পাকিস্তান একাদশের হয়ে ৯টি চার ও ১৬টি ছক্কার সাহায্যে ৬৫ বলে ১৬৩ রান করেন। তিনি ২৯ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। শতরানের গণ্ডি ছুঁয়ে ফেলেন ৪৫ বলে। এছাড়া মহম্মদ খালিদ করেন ৩৩ বলে ৫২ রান। ১১ বলে ৩০ রান করে অপরাজিত থাকেন এহসান উল হক।

আরও পড়ুন:- ICC Ranking: বিশ্বব়্যাঙ্কিংয়ের প্রথম দশে মিতালি-মন্ধনা, বোলার ও অল-রাউন্ডারদের তালিকায় প্রথম সারিতে বাংলার ঝুলন

পালটা ব্যাট করতে নেমে কুয়েত একাদশ ১৮.২ ওভারে ৫৭ রানে অল-আউট হয়ে যায়। বাস্তকি ফাহাদ দলের হয়ে সব থেকে বেশি ১৫ রান করেন। ৪ ওভারে কোনও রান খরচ না করে ৪টি উইকেট দখল করেন ইমরান আলি। তিনি ৪ ওভারই মেডেন নেন। ২২৮ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জেতে পাকিস্তান একাদশ।

বন্ধ করুন