বাংলা নিউজ > ময়দান > বাতিল হয়ে গেল এএফসি কাপ, যাচ্ছে না হাবাসের এটিকে মোহনবাগান

বাতিল হয়ে গেল এএফসি কাপ, যাচ্ছে না হাবাসের এটিকে মোহনবাগান

এএফসি কাপ খেলা হচ্ছে না হাবাসের দলের।

শনিবারই সবুজ-মেরুনের দুই প্লেয়ার প্রবীর দাস এবং শেখ সাহিলের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানা গিয়েছিল।

করোনার জেরে এ বার বাতিল করে দিতে হল এএফসি কাপ। সূত্রের খবর অনুযায়ী, রবিবার এএফসি-র তরফে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। স্বভাবতই এএফসি কাপ খেলতে যেতে হচ্ছে না এটিকে মোহনবাগানকে।

শনিবারই সবুজ-মেরুনের দুই প্লেয়ার প্রবীর দাস এবং শেখ সাহিলের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানা গিয়েছিল। তার উপর আবার বিদেশি প্লেয়াররা অনেকেই এএফসি কাপ খেলতে আসবেন না বলে জানিয়েছিলেন। কারণ অনেক দেশেই লকডাউন চলছে। আবার কোথাও কোথাও বিমান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এই পরিস্থিতিতে এটিকে মোহনবাগানের এএফসি কাপ খেলতে যাওয়া সমস্যায় হয়ে দাঁড়িয়েছিল। রবিবার অনির্দিষ্ট কালের জন্য এএফসি কাপ স্থগিত হয়ে যাওয়ায় বরং স্বস্তি পেয়েছেন সবুজ-মেরুন কর্তারা।

রবিবার সকালেই জানা গিয়েছিল, জৈব সুরক্ষা বলয়ের নিয়ম ভাঙার জন্য সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসি-কে মলদ্বীপ ছাড়ার নির্দেশ দিয়েছেন ও দেশের ক্রীড়ামন্ত্রী আহমেদ মাহলুফ। তাই সুনীলদের আর এএফসি কাপের ম্যাচটি খেলা হবে না। তবে এর জন্য বেঙ্গালুরুর প্রতিপক্ষ মলদ্বীপের ইগলস এফসি-কেও কোনও ভাবে ওয়াক ওভার দেওয়া যাবে না। 

এ দিকে এই ম্যাচে যে টিম জিতত, তাদের সঙ্গেই খেলতে হতো মোহনবাগানকে। কিন্তু করোনা পরিস্থিতিতে এই ম্যাচ আদৌ কবে হবে, সেটা নিয়েই অনিশ্চয়তা রয়েছে। পাশাপাশি করোনার জন্য এএফসি অর্ধেক ম্যাচই আয়োজন করে উঠতে পারছে না। যে কারণে আপাতত স্থগিতই করে দেওয়া হল এএফসি কাপ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার বিয়ের পর শ্বশুরকে প্রণাম, আর বউকে একী করছেন জাহির! লজ্জা পেলেন সোনাক্ষী জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড সিঙ্গুরের সমবায়ে তৃণমূলের জয় জয়কার, তিন দশক পরে শূন্য পেয়ে সরল বামেরা ছেলেধরা গুজব অব্যাহত, এবার শিশু চোর সন্দেহে মারধর বনগাঁয়, আশঙ্কাজনক যুবক বাবার হাত ধরেই ভিনধর্মী জাহিরের সঙ্গে বিয়েতে সই, কী লিখলেন সোনাক্ষী? তৃণমূল করার জন্য সন্দেশখালিতে মহিলাকে রাস্তায় ফেলে মারধর, কাঠগড়ায় বিজেপি

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.