বাংলা নিউজ > ময়দান > কাতারে নেদারল্যান্ডসের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবেন রশিদরা

কাতারে নেদারল্যান্ডসের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবেন রশিদরা

নেদারল্যান্ডসের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবেন রশিদরা।

আগামী বছরের জানুয়ারি মাসে কাতারের দোহাতে অনুষ্ঠিত হবে এই সিরিজ। জানুয়ারি মাসের ২১ তারিখ খেলা হবে প্রথম ওয়ানডে। ২৩ এবং ২৫ জানুয়ারি যথাক্রমে হবে দ্বিতীয় এবং তৃতীয় ওয়ানডে ম্যাচ

শুভব্রত মুখার্জি: ২০২২ সালে বিশ্বকাপ ফুটবলের আসর বসতে চলেছে মধ্যপ্রাচ্যের দেশ কাতারে। সেই কাতারেই এ বার ২২ গজে ওয়ানডে সিরিজে মুখোমুখি হতে চলেছে আফগানিস্তান এবং নেদারল্যান্ডস। সিরিজের আয়োজক রশিদ খানের দেশ আফগানিস্তান। জানা গিয়েছে, সিরিজে তিনটি ওয়ানডে ম্যাচ খেলা হবে দুই দেশের মধ্যে।

আগামী বছরের জানুয়ারি মাসে কাতারের দোহাতে অনুষ্ঠিত হবে এই সিরিজ। জানুয়ারি মাসের ২১ তারিখ খেলা হবে প্রথম ওয়ানডে। ২৩ এবং ২৫ জানুয়ারি যথাক্রমে হবে দ্বিতীয় এবং তৃতীয় ওয়ানডে ম্যাচ। কাতারের দোহাতে এশিয়ান টাউন ক্রিকেট স্টেডিয়ামের মাঠে এই সিরিজটি খেলবে নেদারল্যান্ডস এবং আফগানিস্তান। ওয়ানডে সুপার লিগের অন্তর্গত প্রথম সিরিজে আফগানরা ৩-০ ফলে আয়ারল্যান্ড দলকে হারিয়েছে।

প্রসঙ্গত আয়ারল্যান্ড সিরিজে জয়ের ফলে পুরো ৩০ পয়েন্ট ঘরে তুলেছেন রশিদ খানরা। যা তাদের ২০২৩ সালের বিশ্বকাপের কোয়ালিফিকেশনের ক্ষেত্রে সহায়ক হবে। নেদারল্যান্ডস দলের বিরুদ্ধে সিরিজ খেলার পরবর্তীতে জানুয়ারি অথবা ফেব্রুয়ারি মাসে জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজ খেলার কথা রয়েছে আফগানিস্তা। ওয়ানডে সুপার লিগে এই মুহূর্তে নেদারল্যান্ডসের সংগ্রহ ৪ ম্যাচে ২৫ পয়েন্ট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ একশো দিনের কাজের টাকা ছাড়ল রাজ্য সরকার, জিটিএ–সহ সব জেলা পাবে রাত পোহালেই কুলদীপের থেকে ওর ফাইফার চুরি করেছি- পাঁচ উইকেট শিকার করে অশ্বিনের স্বীকারোক্তি অসত্য বলছেন অভিষেক, শাহজাহানের গ্রেফতারিতে কোনও স্থগিতাদেশ দেয়নি হাইকোর্ট: বিকাশ ‘মিকার গান চালিয়ে বোকা বানাচ্ছেন!’ দাদাগিরিতে কেশবের গান শুনে কটাক্ষ, সত্য়িটা কী 'দাদা নিজের গান ভুলে গেছেন?' কুমার শানুকে শুধরে দিলেন শ্রেয়া, উর্মিলার সাধ পূরণ চোখের তলার কালো দাগ উধাও হবে ৭ দিনে! এই ঘরোয়া প্রতিকারের কেরামতি অঢেল ট্রেনে ছিলেন না চালক! ঘণ্টায় ১০০ কিমি গতিতে দৌড়ল মালগাড়ি ‘‌তৃণমূলের সরকার যতদিন বাংলায় থাকবে কেউ ভাতে মারতে পারবে না’‌, তোপ অভিষেকের দ্বারকায় সাগরজলের গভীরে নেমে পুজো মোদীর, অর্পণ করলেন ময়ূরপুচ্ছ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.