বাংলা নিউজ > ময়দান > কাতারে নেদারল্যান্ডসের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবেন রশিদরা
নেদারল্যান্ডসের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবেন রশিদরা।
নেদারল্যান্ডসের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবেন রশিদরা।

কাতারে নেদারল্যান্ডসের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবেন রশিদরা

  • আগামী বছরের জানুয়ারি মাসে কাতারের দোহাতে অনুষ্ঠিত হবে এই সিরিজ। জানুয়ারি মাসের ২১ তারিখ খেলা হবে প্রথম ওয়ানডে। ২৩ এবং ২৫ জানুয়ারি যথাক্রমে হবে দ্বিতীয় এবং তৃতীয় ওয়ানডে ম্যাচ

শুভব্রত মুখার্জি: ২০২২ সালে বিশ্বকাপ ফুটবলের আসর বসতে চলেছে মধ্যপ্রাচ্যের দেশ কাতারে। সেই কাতারেই এ বার ২২ গজে ওয়ানডে সিরিজে মুখোমুখি হতে চলেছে আফগানিস্তান এবং নেদারল্যান্ডস। সিরিজের আয়োজক রশিদ খানের দেশ আফগানিস্তান। জানা গিয়েছে, সিরিজে তিনটি ওয়ানডে ম্যাচ খেলা হবে দুই দেশের মধ্যে।

আগামী বছরের জানুয়ারি মাসে কাতারের দোহাতে অনুষ্ঠিত হবে এই সিরিজ। জানুয়ারি মাসের ২১ তারিখ খেলা হবে প্রথম ওয়ানডে। ২৩ এবং ২৫ জানুয়ারি যথাক্রমে হবে দ্বিতীয় এবং তৃতীয় ওয়ানডে ম্যাচ। কাতারের দোহাতে এশিয়ান টাউন ক্রিকেট স্টেডিয়ামের মাঠে এই সিরিজটি খেলবে নেদারল্যান্ডস এবং আফগানিস্তান। ওয়ানডে সুপার লিগের অন্তর্গত প্রথম সিরিজে আফগানরা ৩-০ ফলে আয়ারল্যান্ড দলকে হারিয়েছে।

প্রসঙ্গত আয়ারল্যান্ড সিরিজে জয়ের ফলে পুরো ৩০ পয়েন্ট ঘরে তুলেছেন রশিদ খানরা। যা তাদের ২০২৩ সালের বিশ্বকাপের কোয়ালিফিকেশনের ক্ষেত্রে সহায়ক হবে। নেদারল্যান্ডস দলের বিরুদ্ধে সিরিজ খেলার পরবর্তীতে জানুয়ারি অথবা ফেব্রুয়ারি মাসে জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজ খেলার কথা রয়েছে আফগানিস্তা। ওয়ানডে সুপার লিগে এই মুহূর্তে নেদারল্যান্ডসের সংগ্রহ ৪ ম্যাচে ২৫ পয়েন্ট।

বন্ধ করুন