বাংলা নিউজ > ময়দান > সচিনরা করোনা আক্রান্ত, তাই জয়সূর্যদের বাধ্যতামূলক কোয়ারান্টাইনে পাঠাল শ্রীলঙ্কা সরকার
শ্রীলঙ্কা লেজেন্ডস দল। ছবি- টুইটার।
শ্রীলঙ্কা লেজেন্ডস দল। ছবি- টুইটার।

সচিনরা করোনা আক্রান্ত, তাই জয়সূর্যদের বাধ্যতামূলক কোয়ারান্টাইনে পাঠাল শ্রীলঙ্কা সরকার

  • ইন্ডিয়া লেজেন্ডসের বিরুদ্ধে ফাইনালে পরাজিত হয় শ্রীলঙ্কা লেজেন্ডস।

শুভব্রত মুখার্জি

সদ্য রায়পুরের বুকে শেষ হয়েছে রোড সেফটি ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপের আসর। করোনা বিশ্বে প্রভাব ফেলার আগেই ২০২০ সালে শুরু হয়েছিল এই সিরিজ। পরবর্তীতে করোনার বাড়বাড়ন্তের কারনে তা স্থগিত করা হয়। ২০২১ সালে করোনার প্রভাব একটু নিয়ন্ত্রণে আসার পরেই ফের শুরু হয় এই সিরিজ। মোট ৬টি দলকে নিয়ে এই সিরিজের আসর বসেছিল রায়পুরে।

ফাইনালে শ্রীলঙ্কা লেজেন্ডস দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইন্ডিয়া লেজেন্ডস দল। অনেকেই এই ফাইনালকে ২০১১ সালের বিশ্বকাপ ফাইনালের পুনরাবৃত্তি হিসেবে গন্য করেছেন। এই সিরিজ শেষ হওয়ার পরেই ভারতীয় দলের হয়ে খেলা অধিনায়ক সচিন তেন্ডুলকর, বদ্রিনাথ, ইউসুফ পাঠান ও ইরফান পাঠান করোনা আক্রান্ত হয়েছেন। তারকারা নিজেরাই টুইট করে সেখবর দিয়েছেন বিশ্বকে।

ফলস্বরূপ ভারতীয় দলের বিরুদ্ধে ফাইনালে খেলা শ্রীলঙ্কা লেজেন্ডস দলের প্রত্যেক সদস্যকে বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছে শ্রীলঙ্কার সরকার। কোনও কারনে এই তারকারা আক্রান্ত হলে তাঁদের থেকে যাতে ভাইরাসটি ছড়িয়ে না পড়ে, তাই এই উদ্যোগ বলে সকলের ধারনা।

সচিনদের করোনা আক্রান্ত হওয়ার খবর শোনার পর আর চুপ করে বসে থাকেনি শ্রীলঙ্কার প্রশাসন। কিংবদন্তি ক্রিকেটার জয়সূর্য, দিলশান-সহ শ্রীলঙ্কার হয়ে যাঁরা এই সিরিজে অংশ নিয়েছিলেন, তাঁদের প্রত্যেককে নিভৃতবাসে থাকার কড়া নির্দেশ দিয়েছে শ্রীলঙ্কার সরকার।

বন্ধ করুন