বাড়ি > ময়দান > করোনা যুদ্ধ জয় করেই কাজে ফিরছেন অমিতাভ, কিন্তু চিন্তায় ভক্তরা !
অমিতাভ বচ্চন (ছবি-ইনস্টাগ্রাম)
অমিতাভ বচ্চন (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা যুদ্ধ জয় করেই কাজে ফিরছেন অমিতাভ, কিন্তু চিন্তায় ভক্তরা !

  • করোনাকে যুদ্ধে হারিয়ে আবার ফ্লোরে ফেরার ঘোষণা অমিতাভের। শীঘ্রই কৌন বনেগা ক্রোড়পতির শ্যুটিং শুরু করবেন বিগ বি। 

সম্প্রতি করোনাকে যুদ্ধে হারিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন বিগ বি । এবার নিজের ব্লগে ভক্তদের উদ্দেশে মেগাস্টার জানালেন তিনি শীঘ্রই শুটিং ফ্লোরে ফিরতে চলেছেন। সৌজন্যে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র নতুন সিজন । সমস্ত সতর্কতা অবলম্বন করেই শুটিং করা হবে বলে আশ্বস্ত করেছেন বলিউডের ব্যারিটোন কণ্ঠস্বরের মালিক । আর তাঁর এই ঘোষণাতেই সিঁদুরে মেঘ দেখছেন ভক্তকূল, কারণ অমিতাভ করোনা আক্রান্ত হওয়ায় রাতের ঘুম উড়েছিল তাঁদের।

করোনা লকডাউনের পরবর্তী সময়ে  মহারাষ্ট্র সরকার ৬৫ বছরের বেশি বয়স্ক অভিনেতাদের শুটিংয়ে নিষেধাজ্ঞা জারি করেছিল । কিন্তু সেই নিয়ে আপত্তি জানানো হয় প্রোডিউসার্স গিল্ড সহ বহু বর্ষীয়ান অভিনেতার তরফে । গত মাসেই বম্বে হাইকোর্টের নির্দেশে নতুম নিয়ম জারি হয়েছে, বলা হয়েছে কোনওভাবেই বয়স্ক অভিনেতাদের থেকে তাঁদের রুজিরুটি ছিনিয়ে নেওয়া যাবে না। তাই অমিতাভ সহ অনান্য বর্ষীয়ান অভিনেতাদেরও ফ্লোরে যোগদানে আর কোনও বাধা নেই।

আপাতত হোম কোয়ারান্টিনেই আছেন অমিতাভ । লীলাবতি হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর একবারই তাঁকে জনসমক্ষে দেখা গিয়েছে। গত সপ্তাহে নিজের প্রতীক্ষা বাংলোয় মা তেজি বচ্চনের স্মরণে একটি কৃষ্ণচূড়া গাছ লাগান বিগ বি।

করোনা কালে শুটিং করা এই বয়সে নিরাপদ কিনা প্রশ্ন করা হলে ৭৭ বছরের অভিনেতা জানান , ' বেশ করেছি, কাজ করেছি । আপনার কী সমস্যা ? যদি সমস্যা থেকেও থাকে তবে তা নিজের কাছে রাখুন ।' এর আগে কেবিসির প্রোমো শুট করার সময়ও ভক্তদের তাঁর স্বাস্থ্যের ব্যাপারে নিচিন্ত থাকতে বলেছিলেন বিগ বি ।

বন্ধ করুন