বাংলা নিউজ > ময়দান > এ বার নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জাানলেন জামাইকান তারকা আন্দ্রে রাসেল
আন্দ্রে রাসেল। ছবি: পিটিআই
আন্দ্রে রাসেল। ছবি: পিটিআই

এ বার নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জাানলেন জামাইকান তারকা আন্দ্রে রাসেল

  • এর আগে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের দেশগুলিতে কোভিশিল্ড টিকা পাঠানোর জন্যই ভিভ রিচার্ডস, রিচি রিচার্ডসন, জিমি অ্যাডামস, রামনরেশ সারওয়ানরা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানিয়েছিলেন। এ বার সেই তালিকায় যোগ হল আন্দ্রে রাসেলের নামও। জামাইকায় করোনা টিকা পাঠানোর জন্য মোদীকে কৃতজ্ঞতা জানিয়েছেন রাসেলও।

করোনা আবহে রীতিমতো বিধ্বস্ত কম-বেশি বিশ্বের সব দেশই। এরই মধ্যে করোনার বিভিন্ন টিকাও আবিষ্কার হয়েছে। যার পরে সামান্য হলেও আশার আলো দেখা গিয়েছে। আর এই কর্মকাণ্ডে যুক্ত হয়েছে ভারতও। ‘ভ্যাকসিন মৈত্রী’ কর্মসূচি নিয়েছে মোদী সরকার। আর তার অংশ হিসেবেই জামাইকায় ৫০ হাজার ডোজের করোনার টিকা পাঠানো হয়েছে ভারত থেকে। আর এর জন্যই কেকেআর তারকা আন্দ্রে রাসেল অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।

রাসেল নিজের টুইটার হ্যান্ডলে মোদীকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘আমি শুধু বলতে চাই, অসংখ্য ধন্যবাদ প্রধানমন্ত্রী মোদী এবং ভারতীয় হাইকমিশন। করোনার টিকা এসে গিয়েছে আমাদের দেশে। আমি ভীষণ উচ্ছ্বসিত। গোটা বিশ্ব স্বাভাবিক অবস্থায় ফিরে গিয়েছে, আমি সেটাই দেখতে চাই। জামাইকার মানুষও ভারতের এই উদ্যোগকে  বাহবা জানিয়েছে। ভারতের কতটা কাছের আমরা, সেটা প্রকাশ পেয়েছে। ভারত আর জামাইকা এখন দুই ভাই।’ এর আগে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের দেশগুলিতে টিকা পাঠানোর জন্যই ভারত এবং মোদীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ভিডিয়ো পোস্ট করেছিলেন ভিভ রিচার্ডস, রিচি রিচার্ডসন, জিমি অ্যাডামস, রামনরেশ সারওয়ানরা।

এই মাসের শুরুতেই জামাইকায় ৫০ হাজার ডোডের টিকা পাঠানো হয়েছে। যেটা হাতে পাওয়ার পরেই টুইটের মাধ্যমে জামাইকার প্রধানমন্ত্রী অ্যান্ড্রু হলনেসও আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন মোদী সরকারকে।

বন্ধ করুন