করোনা আক্রান্ত দিবালা। ছবি- এপি (AP)
করোনা আক্রান্ত দিবালা। ছবি- এপি (AP)

দিবালার শরীরে করোনা ভাইরাস, এই নিয়ে আক্রান্ত জুভেন্তাসের তিন

  • ২৬ বছর বয়সি জুভে তারকার সঙ্গে করোনার শিকার তাঁর বান্ধবী ওরিয়ানা সাবাতিনি।

ড্যানিয়েল রুগানি ও ব্লেস মাতুইদির পর জুভেন্তাসের আরও এক তারকা, বরং বলা ভালো মহাতরকা ফুটবলার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। সিরি-এ জায়ান্টদের হয়ে চলতি মরশুমে দ্বিতীয় সর্বোচ্চ গোল স্কোরার পাওলো দিবালার শরীরে মিলল করোনা ভাইরাসের উপস্থিতি।

আশঙ্কা করা হচ্ছিল গত কয়েকদিন ধরেই। শেষমেশ সত্যি প্রমাণিত হয় শঙ্কাটা। জল্পনার অবসান ঘটালেন আর্জেন্তাইন তারকা নিজেই। স্বীকার করে নিলেন তাঁর করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ।

একা দিবালাই নন, ২৬ বছর বয়সি জুভে তারকার সঙ্গে করোনার শিকার তাঁর বান্ধবী ওরিয়ানা সাবাতিনি। করোনা আক্রান্ত হওয়ার খবর জানানোর পাশাপাশি দিবালা সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের আশ্বস্ত করেন যে, তিনি ও তাঁর বান্ধবীর শরীরে কোনও উপসর্গ দেখা দেয়নি এবং দু'জনেই এই মুহূর্তে ভালো রয়েছেন।

ইনস্টাগ্রামে অনুরাগীদের উদ্দেশ্যে দিবালা লেখেন, 'আপনাদের সকলকে জানাতে চাই যে, আমরা Covid-19 পরীক্ষার ফলাফল হাতে পেয়েছি এবং আমি ও ওরিয়ানা দু'জনের রেজাল্টই পজিটিভ।সৌভাগ্যবশত আমাদের শরীরে কোনও উপসর্গ নেই এবং আমরা ভালো রয়েছি।পাশে থাকার জন্য আপনাদের ধন্যবাদ।'


আর্জেন্তাইন তারকা এই মুহূর্তে বাড়িতে আইসোলেশনে রয়েছেন। জুভেন্তাসের তরফে বিজ্ঞপ্তি মারফৎ জানানো হয়েছে, 'ডাক্তারী পরীক্ষার পর পাওলো দিবালার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে। গত ১১ মার্চ থেকে তিনি স্বেচ্ছায় নিজের বাড়িতে আইসোলেশনে রয়েছেন।'

জুভেন্তাসের ইতালিয়ান ডিফেন্ডার ড্যানিয়েল রুগানির শরীরে প্রথম করোনা ভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। তিনিই সিরি-এ'র প্রথম ফুটবলার, যাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর মেলে। পরে জুভেন্তাসের ফরাসি মিডফিল্ডার ব্লেস মাতুইদির করোনা টেস্টের রেজাল্ট পজিটিভ আসে। দিবালা হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর তৃতীয় সতীর্থ, যিনি Covid-19'এ আক্রান্ত হলেন।

বন্ধ করুন