বাংলা নিউজ > ময়দান > Aus vs Ind: প্রথম টেস্টের আগে অস্ট্রেলিয়া দলে যোগ দিচ্ছেন পিঙ্ক বলের ‘ত্রাস’ মিচেল স্টার্ক
মিচেল স্টার্ক (ফাইল ছবি, সৌজন্য টুইটার @ICC)
মিচেল স্টার্ক (ফাইল ছবি, সৌজন্য টুইটার @ICC)

Aus vs Ind: প্রথম টেস্টের আগে অস্ট্রেলিয়া দলে যোগ দিচ্ছেন পিঙ্ক বলের ‘ত্রাস’ মিচেল স্টার্ক

  • দিনরাতের টেস্টে এখনও পর্যন্ত সর্বোচ্চ উইকেট (৪২) আছে তাঁর দখলেই।

শুভব্রত মুখার্জি

ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজের ইতিমধ্যেই দুটি সিরিজ খেলা হয়ে গিয়েছে। একদিনের সিরিজে ২-১ ফলে অজিরা এবং টি-টোয়েন্টি সিরিজে ২-১ ফলে বিরাট কোহলিরা বাজিমাত করেছেন। এবার আগামী ১৭  ডিসেম্বর থেকে প্রথম টেস্ট খেলার অপেক্ষায় দু'দল। চোট-আঘাত, পারিবারিক কারণ - সবমিলিয়ে সিরিজে দু'দলের একাধিক ক্রিকেটার অনুপস্থিত থাকবেন। তারইমধ্যে অজি শিবিরের জন্য এল একটু স্বস্তির খবর। আগামিকাল (সোমবার) সোমবারে দলের সঙ্গে যোগ দিচ্ছেন দলের প্রিমিয়ার পেসার মিচেল স্টার্ক।

হাতে অনুশীলনের বেশি সময় না থাকলেও পিঙ্ক বলে স্টার্কের যা সাফল্য, তাতে তাঁকে প্রথম টেস্টের দলে রাখতে পারে অস্ট্রেলিয়া। দিনরাতের টেস্টে এখনও পর্যন্ত সর্বোচ্চ উইকেট (৪২) আছে তাঁর দখলেই। উল্লেখ্য পরিবারের সদস্যের অসুস্থতার কারণে টি-টোয়েন্টি সিরিজ চলাকালীন তাঁকে শিবির ছেড়ে যেতে হয়েছিল। জস হেজেলউড, প্যাট কামিন্সের সঙ্গে জুটি বেঁধে বিপক্ষের ব্যাটসম্যানদের কাছে বারবার ত্রাস হয়ে উঠেছেন মিচেল স্টার্ক।

মিচেল স্টার্কের দলে প্রত্যাবর্তন সম্বন্ধে অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেছে, 'আমরা মিচেলের অসুবিধাটা বুঝতে পেরেছি। আমরা খুব খুশি যে পরিবারের কঠিন সময়ে ও ছুটি নিয়ে পরিবারের মানুষদের পাশে থেকেছে। সোমবার দলে ওকে স্বাগত জানাতে আমরা মুখিয়ে আছি।'

বন্ধ করুন