বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরানো হল বাংলার ইশান পোড়েলকে
ইশান পোড়েল। ছবি- টুইটার।
ইশান পোড়েল। ছবি- টুইটার।

AUS vs IND: অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরানো হল বাংলার ইশান পোড়েলকে

  • নেট বোলার হিসেবে টিম ইন্ডিয়ার সঙ্গে অস্ট্রেলিয়া উড়ে গিয়েছিলেন তরুণ পেসার।

হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ায় অস্ট্রেলিয়া সফর থেকে দেশে ফেরানো হল ইশান পোড়েলকে। জাতীয় দলের সঙ্গে নেট বোলার হিসেবে অস্ট্রেলিয়া সফরে উড়ে গিয়েছিলেন বাংলার তরুণ পেসার।

ইশানের দেশে ফেরার কথা নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্তা জানিয়েছেন সংবাদ সংস্থা পিটিআইকে। তিনি বলেন, ‘ইশান পোড়েলের হ্যামস্ট্রিংয়ে চোট রয়েছে। তাঁকে ইতিমধ্যেই দেশে ফেরত পাঠানো হয়েছে। হ্যামস্ট্রিংয়ে চোট রয়েছে এটাই শুধু জানা গিয়েছে। চোট কতটা গুরুতর, সেটা এনসিএতে বিশ্লেষণ করার পরেই বোঝা যাবে।’

অস্ট্রেলিয়া সফরের জন্য প্রাথমিকভাবে চারজন প্র্যাকটিস বোলার বেছে নিয়েছিলেন জাতীয় নির্বাচকরা। ওয়ান ডে সিরিজ শেষ হওয়ার আগেই পড়ে রইলেন মাত্র একজন।

নেট বোলার হিসেবে অস্ট্রেলিয়ায় যাওয়ার কথা ছিল টি নটরাজনের। তবে তিনি বরুণ চক্রবর্তীর পরিবর্তে প্রথমে টি-২০ স্কোয়াডে ঢুকে পড়েন। পরে নভদীপ সাইনির ব্যাকআপ হিসেবে ওয়ান ডে স্কোয়াডেও জায়গা করে নেন।

কলকাতা নাইট রাইডার্সের কমলেশ নাগারকোটি আগেই জানিয়ে দিয়েছেন যে, ওয়ার্কলোড ম্যানেজমেন্টের দিকে তাকিয়ে তিনি অস্ট্রেলিয়ায় যেতে পারছেন না। এবার চোট পেয়ে ছিটকে গেলেন ইশান পোড়েলও। প্র্যাকটিস বোলার হিসেবে দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় রইলেন কেবল কার্তিক ত্যাগী।

বন্ধ করুন