বাংলা নিউজ > ময়দান > সিরিজের বাকি দুই টেস্টে কী হবে, আগাম পূর্বাভাস জাস্টিন ল্যাঙ্গারের
জাস্টিন ল্যাঙ্গার (AP)
জাস্টিন ল্যাঙ্গার (AP)

সিরিজের বাকি দুই টেস্টে কী হবে, আগাম পূর্বাভাস জাস্টিন ল্যাঙ্গারের

  • ২০০৫ অ্যাসেজের সঙ্গে এই সিরিজের তুলনা করলেন তিনি। 

মেলবোর্নে ভারতের অসাধারণ জয়ের ফলে পরিবর্তন হয়ে গেছে গোটা সিরিজের চিত্রটাই। এখন রীতিমতো ব্যাকফুটে গোটা অজি শিবির। তার প্রভাব দেখা যাচ্ছে প্রতিদিন তাদের বর্তমান এবং প্রাক্তন ক্রিকেটার তথা কোচিং স্টাফদের কথা বার্তায়। এমন আবহেই ১-১ অবস্থায় সিরাজের তৃতীয় টেস্টে সিডনিতে মুখোমুখি হবে রাহানে,স্মিথরা । সিডনিতে মারকুটে ওপেনার ডেভিড ওয়ার্নারের খেলার সম্ভাবনা উজ্জ্বল হয়েছে।

মেলবোর্নে অবিস্মরণীয় প্রত্যাবর্তন ঘটিয়ে সিরিজে সমতা ফিরিয়েছে আজিঙ্কা রাহানের ভারত । এমন প্রেক্ষাপটে আগামী ৭ জানুয়ারি থেকে শুরু হতে চলা সিরিজের তৃতীয় টেস্টের আগে তাই সাবধানী অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার। তিনি মনে করেন সিরিজের বাকি দুটো টেস্টে কার্যত 'কাঁটে কা টক্কর ' হবে।

প্রসঙ্গত ২০০৫ সালের অ্যাসেজ সিরিজের সঙ্গে চলতি সিরিজের তুলনা টেনেছেন ল্যাঙ্গার। ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে তিনি জানান '২০০৫ সালের ঐতিহাসিক অ্যাসেজ সিরিজের সঙ্গে চলতি সিরিজের তুলনা করা যেতে পারে। ওই সিরিজের মত এবারও সিরিজ ১-১ অবস্থায়। সেই অবস্থায় দুটো দল তৃতীয় টেস্ট খেলতে নামবে। দ্বিতীয় ও তৃতীয় টেস্টের মাঝে দুটো দল অনেকটা সময় পেয়েছে। মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছি। কেউ কাউকে ছেড়ে কথা বলব না। '

বন্ধ করুন