বাংলা নিউজ > ময়দান > সিরাজের সঙ্গে তুলনা করে ট্রোল মিচেল স্টার্ককে, খচে লাল স্ত্রী অ্যালিসা হিলি
সস্ত্রীক মিচেল স্টার্ক
সস্ত্রীক মিচেল স্টার্ক

সিরাজের সঙ্গে তুলনা করে ট্রোল মিচেল স্টার্ককে, খচে লাল স্ত্রী অ্যালিসা হিলি

  • হাসির কি আছে, বুঝতে পারছেন না অ্যালিসা

অজিদের বর্তমান বোলিং লাইন আপের অন্যতম স্তম্ভ তিনি‌। মিচেল জনসন ক্রিকেট ছাড়ার পরে তার অভাবটা পূরণ করতে সমর্থ হয়েছিলেন আরেক দীর্ঘদেহী বা হাতি পেসার মিচেল স্টার্ক। তীব্র গতিতে ইনসুইং বা বাউন্সারে প্রায় প্রতিটি বিপক্ষের রাতের ঘুম কেড়ে নিয়েছেন এই বা হাতি পেসার।

চলতি ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের প্রথম উইকেটটিও পেয়েছিলেন তিনি। অ্যাডিলেডে পৃথ্বী শ'কে প্রথম ইনিংসের দ্বিতীয় বলেই বোল্ড করে অজিদের হয়ে অসাধারণ সূচনা করেছিলেন তিনি। তবে অ্যাডিলেড টেস্টের পরে বল হাতে একেবারেই ছন্দে নেই তিনি। পরবর্তী দুটি টেস্টের দুটি ইনিংস এবং ব্রিসবেনের চতুর্থ টেস্টের প্রথম ইনিংসেও বল হতে সাফল্যের মুখ সেভাবে দেখতে পাননি তিনি।

উল্টে মেলবোর্নে অভিষেক হওয়া ভারতীয় পেসার মহম্মদ সিরাজ এই সিরিজে উইকেট পাওয়ার নিরিখে তাকে ছাড়িয়ে গিয়েছেন। অ্যাডিলেডে চোট পাওয়া শামির জায়গাতেই অভিষেক হয়েছিল সিরাজের। সেই তিনি ব্রিসবেন টেস্টের অজিদের দ্বিতীয় ইনিংসে তুলে নিয়েছেন পাঁচটি উইকেট।

আর এরপরেই এক ভারতীয় সমর্থক কটাক্ষের সুরে টুইট করেন ' কি মজার ব্যাপার সিরিজের স্টার্কের থেকে সিরাজের প্রাপ্ত উইকেটের সংখ্যা বেশি।' এই টুইট দেখেই খচে আগুন অ্যালিসা হিলি। কিছুদিন আগে যে স্টার্ক পত্নী ব্রিসবেনের হোটেল নিয়ে করা ভারতীয়দের অভিযোগকে কটাক্ষের সুরে উড়িয়ে দায়ে বলেছিলেন 'ওই হোটেলে থেকেও আমরা বেচে ফিরেছি'।

এবার তিনি টুইট করে লেখেন ' এতে হাসির কি হল। সিরাজ,স্টার্কের থেকে বেশি উইকেট পেতেই পারে। এটা ওর ক্ষমতাকে বোঝায়। যে পরিশ্রম ও করেছে তার উপহারস্বরূপ ও এটা পাচ্ছে।'

প্রসঙ্গত, অ্যালিসা হিলিও অস্ট্রেলিয়ার হয়ে সাফল্যের সঙ্গে ক্রিকেট খেলেন। প্রখ্যাত কিপাল ইয়ান হিলির ভাগ্নী অ্যালিসা। অ্যালিসার বাবাও রাজ্যস্তরে ক্রিকেট খেলেছেন। ফলে ক্রিকেট পরিবারের সদস্য অ্যালিসা। কিন্তু টুইটারে মস্করা এখনও হজম করার ক্ষমতা হয়নি তাঁর। 

 

বন্ধ করুন