বাংলা নিউজ > ময়দান > Aus vs India-বিরাট না থাকায় হতাশ লিঁয়
নাথান লিঁয়
নাথান লিঁয়

Aus vs India-বিরাট না থাকায় হতাশ লিঁয়

সমর্থকরা বিরাটকে মিস করবে বলে জানিয়েছেন তারকা অজি বোলার। 

বিরুষ্কা যে বাবা-মা হচ্ছেন তা তাঁরা আগেই ঘোষণা করেছিলেন লকডাউন চলাকালীন। সেইমত অস্ট্রেলিয়া সফর শুরুর আগেই অক্টোবর মাসের ২৬ তারিখ বিসিসিআইয়ের কাছে পিতৃত্বকালীন ছুটির আবেদন করেছিলেন বিরাট। তার সেই আবেদন মেনে নিয়ে বিসিসিআই তার ছুটি মঞ্জুর করে দিয়েছে, ফলে তাঁকে শেষ তিন টেস্টে পাবে না ভারত। অ্যাডিলেডে প্রথম টেস্ট খেলেই দেশে ফিরবেন কোহলি।এতে হতাশ অস্ট্রেলিয়ার স্পিনার নাথান লিঁয়।

অস্ট্রেলিয়ার হয়ে ৩৯০ টেস্ট উইকেট নিয়েছেন লিঁয়। তিনি এক সাক্ষাৎকারে বলেন, 'বিশ্বসেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। তাঁর বিপক্ষে খেলতে পারাটা আনন্দের। সিরিজের শেষ তিন টেস্টে কোহলি থাকছে না যা হতাশাজনক । প্রতিন্দ্বন্দ্বিতা অনেকাংশেই কমে যাবে। স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার ও মার্নাস লাবুশেনের সাথে কোহলি বিশ্বের সেরা ব্যাটসম্যান। কোহলিকে ক্রিকেটার ও ক্রিকেটপ্রেমীরা মিস করবে।'

প্রসঙ্গত অজিদের বিপক্ষে ২০১৪/১৫ মরসুমে বিরাট ব্যাট হাতে করেছিলেন ৬৯২ রান।সেবার ভারতের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তিনি। ২০১৮/১৯ মরসুমে করেন ২৯২ রান।সেবার ভারতের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তিনি। সুতরাং বিরাটকে ছাড়া যে অস্ট্রেলিয়া অ্যাডভান্টেজ অবস্থায় থাকবে তা বলাই বাহুল্য।

বন্ধ করুন