বাংলা নিউজ > ময়দান > Australia vs India: টেস্ট দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় থেকে গেলেন নটরাজনরা
টি নটরাজন, ওয়াশিংটন সুন্দর ও শার্দুল ঠাকুর। ছবি- টুইটার।
টি নটরাজন, ওয়াশিংটন সুন্দর ও শার্দুল ঠাকুর। ছবি- টুইটার।

Australia vs India: টেস্ট দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় থেকে গেলেন নটরাজনরা

  • টেস্ট সিরিজের ব্যাকআপ বোলার হিসেবে রেখে দেওয়া হলেও আপাতত শার্দুলদের ভূমিকা হবে নেট বোলারের।

দলের সবথেকে অভিজ্ঞ পেসার ইশান্ত শর্মা অস্ট্রেলিয়ার সফরের টেস্ট সিরিজ থেকে ছিটকে যাওয়ায় সীমিত ওভারের ক্রিকেটে ফর্মে থাকা তিন বোলারকে টেস্ট স্কোয়াডের সঙ্গে ওদেশে থেকে যাওয়ার নির্দেশ দিল বিসিসিআই।

৩ ম্যাচের ওয়ান ডে ও সম সংখ্যাক ট-২০ ম্যাচের দু'টি সিরিজের শেষে শিখর ধাওয়ান, দীপক চাহার, যুজবেন্দ্র চাহালদের দেশে ফেরানো হলেও টেস্ট দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় থেকে গেলেন টি নটরাজন, শার্দুল ঠাকুর ও ওয়াশিংটন সুন্দর।

মূলত চার ম্যাচের টেস্ট সিরিজে ব্যাকআপ বোলার হিসেবেই দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় থেকে গেলেন তিন তারকা। আপাতত নেট বোলার হিসেবে তাঁদের ব্যবহার করবে দল। প্রয়োজন পড়লে তাঁদের টেস্ট স্কোয়াডে ঢুকে পড়া অসম্ভব নয়।

নিছক নেট বোলার হিসেবে অস্ট্রেলিয়া সফরে গিয়েছিলেন টি নটরাজন। তবে পরবর্তী সময়ে তিনি ওয়ান ডে ও টি-২০ স্কোয়াডে জায়গা পেয়ে যান। শুধু দলে জায়গা পাওয়াই নয়, দুই ফর্ম্যাটেই জাতীয় দলের জার্সিতে অভিষেকও হয় তাঁর।

নটরাজন ইন্ডিয়া ক্যাপ হাতে পেয়েই নজর কেড়েছেন। ইতিমধ্যে তাঁকে টি-২০ বিশ্বকপের জন্য পরিণত করে তোলার দাবিও জানিয়েছেন বিশেষজ্ঞরা। ক্যাপ্টেন বিরাট কোহলিও নটরাজনের পারফর্ম্যান্সে উচ্ছ্বাস প্রকাশ করেন।

বন্ধ করুন