বাংলা নিউজ > ময়দান > Australia vs India: চোট পেয়ে মাঠ ছাড়লেন উমেশ, দুশ্চিন্তার মেঘ ভারতীয় শিবিরে
চোট পেয়ে মাঠ ছাড়ছেন উমেশ যাদব। ছবি- টুইটার।
চোট পেয়ে মাঠ ছাড়ছেন উমেশ যাদব। ছবি- টুইটার।

Australia vs India: চোট পেয়ে মাঠ ছাড়লেন উমেশ, দুশ্চিন্তার মেঘ ভারতীয় শিবিরে

  • ইতিমধ্যেই হাত ভেঙে সিরিজ থেকে ছিটকে গিয়েছেন মহম্মদ শামি।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ টেস্ট সিরিজে ভারত দলে পায়নি ইশান্ত শর্মাকে। অ্যাডিলেডে প্রথম টেস্টে হাত ভেঙেছে মহম্মদ শামির। বাকি সিরিজ থেকে ছিটকে গিয়েছেন তিনিও। দলের সেরা দুই পেসারের অনুপস্থিতিতে ভারতকে নির্ভরতা দিচ্ছিলেন বুমরাহ-উমেশের পেস জুটি। মেলবোর্ন টেস্টের দ্বিতীয় ইনিংসে বল করার সময় পায়ে চোট পেয়ে মাঠ ছাড়লেন উমেশ। স্বাভাবিকভাবেই দুশ্চিন্তার কালো মেঘ ভারতীয় শিবিরে।

দ্বিতীয় ইনিংসের অষ্টম ওভারে ৩টি বল করেই সরে দাঁড়ান উমেশ যাদব। সিরাজ সম্পূর্ণ করেন ওভার। বাঁ-পায়ের কাফ মাশলে সমস্যা দেখা দেয় তারকা পেসারের। উমেশ তড়িঘড়ি ফিজিওকে ডেকে নেন এবং তাঁর সঙ্গেই মাঠ ছাড়েন। চোট নিয়ে আপাতত কোনও আপডেট পাওয়া যায়নি। তবে বাকি ম্যাচে যদি তিনি বল করতে না পারেন, তবে ভারতকে সমস্যায় পড়তে হতে পারে।

শুধু মেলবোর্ন টেস্টেই নয়, এর পরেও সিরিজে আরও দু'টি টেস্ট খলতে হবে ভারতকে। চলতি টেস্টেই বুমরাহ-উমেশ জুটিকে সঙ্গ দিতে অভিষেক হয়েছে মহম্মদ সিরাজের। স্কোয়াডে বিশেষজ্ঞ পেসার হিসেবে রয়েছেন নভদীপ সাইনি।

যদিও নেট বোলার হিসেবে স্কোয়াডের সঙ্গে রেখে দেওয়া হয়েছে শার্দুল ঠাকুর ও টি নটরাজনকে। প্রয়োজন পড়লে দু'জনের কাউকে টেস্ট স্কোয়াডে ঢুকিয়ে দিতে পারেন জাতীয় নির্বাচকরা।

বন্ধ করুন