বাংলা নিউজ > ময়দান > সিডনিতে টেস্ট অভিষেক হতে চলেছে নটরাজনের: রিপোর্ট
টি নটরাজন। ছবি- টুইটার।
টি নটরাজন। ছবি- টুইটার।

সিডনিতে টেস্ট অভিষেক হতে চলেছে নটরাজনের: রিপোর্ট

  • নেট বোলার হিসেবে টেস্ট স্কোয়াডের সঙ্গে অস্ট্রেলিয়ায় রয়েছেন ইয়র্কার স্পেশালিস্ট।

আইপিএলে দুরন্ত বোলিংয়ের সুবাদে নেট বোলার হিসেবে জাতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়া উড়ে যাওয়ার সুযোগ পেয়ে যান টি নটরাজন। পরে বরুণ চক্রবর্তী ছিটকে যাওয়ায় টি-২০ স্কোয়াডে ঢুকে পড়েন তরুণ পেসার। সাইনির পিঠে সমস্যা দেখা দেওয়ায় ব্যাকআপ পেসার হিসেবে ওয়ান ডে স্কোয়াডেও ঢোকেন তিনি।

অস্ট্রেলিয়ায় প্রথমে ওয়ান ডে অভিষেক হয় নটরাজনের। পরে টি-২০ ক্রিকেটেও জাতীয় দলের জার্সিতে আত্মপ্রকাশ করেন তিনি। এবার টেস্ট অভিষেকের অপেক্ষায় টিম ইন্ডিয়ান নতুন ইয়র্কার স্পেশালিস্ট। এক্ষেত্রেও নেট বোলার থেকেই টেস্ট ক্যাপ হাতে পেতে চলেছেন নটরাজন, এমনটাই খবর।

সীমিত ওভারের সিরিজের পর বাকিরা দেশে ফিরলেও ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর ও টি নটরাজনকে নেট বোলার হিসেবে অস্ট্রেলিয়ায় থেকে যেতে বলে টিম ম্যানেজমেন্ট। অ্যাডিলেডের প্রথম টেস্টে মহম্মদ শামি চোট পাওয়ায় মেলবোর্নে টেস্ট অভিষেক হয় মহম্মদ সিরাজের। এবার মেলবোর্ন টেস্টে উমেশ যাদবের চোটের জন্য নটরাজনের ভাগ্যে শিকে ছিঁড়তে চলেছে।

সূত্র মারফৎ এএনএই জানতে পেরেছে, তৃতীয় টেস্টে উমেশ যাদবের পরিবর্তে মাঠে নামতে চলেছেন নটরাজন। ‘উমেশ যাদবের স্ক্যান রিপোর্ট হাতে এসেছে। ও সম্ভবত তৃতীয় টেস্টেও মাঠে নামতে পারবে না। শেষ টেস্টের আগে সপ্তাহ দু’য়েক সময় রয়েছে। শেষ টেস্টে মাঠে ফেরার চেষ্টার রয়েছে উমেশ।'- এএনআইকে এমনটাই জানিয়েন সংশ্লিষ্ট সূত্র।

সম্ভাব্য পরিবর্ত নিয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘হাতে খুব বেশি বিকল্প না থাকায় টিম ম্যানেজমেন্ট টি নটরাজনকে টেস্ট দলে চাইতে পারে।’

বন্ধ করুন