বাংলা নিউজ > ময়দান > BAN vs AUS: পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভারতীয় ধারাভাষ্যকারের মস্ত ভুল শুধরে দিলেন শাকিব

BAN vs AUS: পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভারতীয় ধারাভাষ্যকারের মস্ত ভুল শুধরে দিলেন শাকিব

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শাকিব। ছবি- রয়টার্স।

অনবদ্য পারফরম্যান্সের জন্য শাকিব ম্যান অফ দ্য সিরিজ নির্বাচিত হন।

অস্ট্রেলিয়াকে দুরমুশ করে পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি জিতে নিয়ে গতকালই (৯ অগস্ট) ইতিহাস রচনা করে বাংলাদেশ দল। টাইগারদের ৪-১ ব্যবাধানে সিরিজ জয়ের রাতে দলের তারকা অলরাউন্ডার শাকিব আল হাসান প্রথম ক্রিকেটার হিসাবে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে ১০০ উইকেট ও হাজার রান করার অনবদ্য নজির গড়েন।

পঞ্চম ম্যাচে নয় রান খরচ করে চার উইকেট নেওয়ার পাশপাশি গোটা সিরিজেই অনবদ্য পারফর্ম করার জন্য ম্যান অফ দ্য ম্যাচ ও ম্যান দ্য সিরিজ, দুই পুরস্কারই যায় শাকিবের ঝুলিতে। তবে পুরস্কার নিতে এসেই যত কান্ড। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা ধারাভাষ্যকার অঞ্জুম শাকিবকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘টি-টোয়েন্টি ক্রিকেটে প্রথম বাংলাদেশি ক্রিকেটার হিসাবে এক হাজার রান এবং ১০০ উইকেট নেওয়ার জন্য তোমাকে অনেক অভিনন্দন।’

জবাবে বাংলাদেশের তারকা অলরাউন্ডার অঞ্জুমের ভুল শুধরে দেন। তাঁকে প্রত্যুত্তরে শ্রীলঙ্কান কিংবদন্তি বোলার লাসিথ মালিঙ্গার কথা বলা হলে চতুর শাকিবের অকপট জবাব, ‘আমার মনে হয়না মালিঙ্গা এক হাজার রান করেছে।’ 

আদপে এদিন দ্বিতীয় বোলার হিসাবে আন্তর্জাতিক ক্রিকেটে মালিঙ্গার পর ১০০ উইকেট নেওয়ার কৃতিত্ব অর্জন করেন শাকিব। অঞ্জুম এই দুইয়ের মধ্যেই গুলিয়ে ভুল করে ফেলেন। বাংলাদেশি সমর্থকরা চাইবেন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও যেন তাদের দলের তারকা অলরাউন্ডারের এমন পারফরম্যান্স বজায় থাকে। 

বন্ধ করুন