বাংলা নিউজ > ময়দান > ফের ব্যর্থ বাবর, ফখর জেতালেন পাকিস্তানকে, টানা ৭টি T20 ম্যাচে হার বাংলাদেশের
ফের হার বাংলাদেশের। ছবি- আইসিসি।
ফের হার বাংলাদেশের। ছবি- আইসিসি।

ফের ব্যর্থ বাবর, ফখর জেতালেন পাকিস্তানকে, টানা ৭টি T20 ম্যাচে হার বাংলাদেশের

  • ১ ম্যাচ বাকি থাকতেই পাকিস্তানের বিরুদ্ধে টি-২০ সিরিজ হেরে বসে বাংলাদেশ।

টি-২০ বিশ্বকাপের সুপার টুয়েলভের পাঁচটি ম্যাচেই হার মানে বাংলাদেশ। এবার ঘরের মাঠে পাকিস্তানের বিরুদ্ধে দ্বি-পাক্ষিক টি-২০ সিরিজের প্রথম ২ ম্যাচে হেরে বসে তারা। সবমিলিয়ে টানা ৭টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচে হারের মুখ দেখতে হয় মাহমুদুল্লাহদের।

শুক্রবার ঢাকায় প্রথম টি-২০ ম্যাচে জয় তুলে নিয়ে সিরিজে ১-০ এগিয়ে যায় পাকিস্তান। শনিবার দ্বিতীয় টি-২০ ম্যাচে ৮ উইকেটের সহজ জয়ে এক ম্যাচ বাকি থাকতেই তিন ম্যাচের সিরিজ জয় নিশ্চিত করেন বাবররা। যদিও ক্যাপ্টেন বাবর আজম ব্যাট হাতে এই ম্যাচেও ব্যর্থ হন।

দ্বিতীয় টি-২০ ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশ নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১০৮ রান তোলে। নাজমুল হোসেন শান্ত ৪০ রান করেন। ২০ রান করেন আফিফ হোসেন। মাহমুদুল্লাহ ও নুরুলের অবদান যথাক্রমে ১২ ও ১১ রান।

শাহিন আফ্রিদি ১৫ রানে ২টি উইকেট নেন। ২২ রানে ২টি উইকেট নিয়েছেন শাদব খান। ১টি করে উইকেট নিয়েছেন মহম্মদ ওয়াসিম, হ্যারিস রউফ ও মহম্মদ নওয়াজ।

জবাবে ব্যাট করতে নেমে পাকিস্তান ১৮.১ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১০৯ রান তুলে নেয়। প্রথম ম্যাচে ৭ রান করা বাবর এদিন ১ রান করে সাজঘরে ফেরেন। রিজওয়ান আউট হন ৩৯ রান করে। ফখর জামান ৫৭ রান করে অপরাজিত থাকেন। ১টি উইকেট নিয়েছেন মুস্তাফিজুর। ম্যাচের সেরা হয়েছেন ফখর।

বন্ধ করুন