বাংলা নিউজ > ময়দান > IPL ফেরত শাকিব, মুস্তাফিজুরের নিভৃতবাসে ছাড়ের আশায় বাংলাদেশ বোর্ড
দেশে ফেরার পথে শাকিব ও মুস্তাফিজুর। ছবি- টুইটার।
দেশে ফেরার পথে শাকিব ও মুস্তাফিজুর। ছবি- টুইটার।

IPL ফেরত শাকিব, মুস্তাফিজুরের নিভৃতবাসে ছাড়ের আশায় বাংলাদেশ বোর্ড

  • বৃহস্পতিবার ৬ই মে ঢাকায় পৌঁছন শাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান।

করোনার জন্য আইপিএল মাঝপথে স্থগিত হয়ে যাওয়ায় সময়ের কিছুদিন আগেই দেশে ফিরেছেন শাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। বৃহস্পতিবার ৬ই মে ঢাকায় পৌঁছন দুইজনে। নিভৃতবাস কাটিয়ে এ বার তাঁদের পরের লক্ষ্য বাংলাদেশের জার্সি গায়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ।

একাধিক জৈব বলয়ে দিনের পর দিন থেকে ক্লান্ত হলেও বাংলাদেশে ফিরে নিভৃতবাসে শাকিবদের বিশেষ কোন ছা়ড় দেওয়া হবে না বলে আগেই জানিয়েছে বাংলাদেশ চিকিৎসামন্ত্রক। তবে শাকিবদের নিভৃতবাসে ছাড় পাওয়ার বিষয়ে এখনও হাল ছা়ড়তে নারাজ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

বোর্ডের প্রধান কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরি জানান, ‘আমরা মনে হয় সকলে বর্তমান বিষয়ের সাথে অন্য সবকিছুকে গুলিয়ে ফেলছে। এই সময়ে আন্তর্জাতিক ক্রিকেটের নিয়ম বেশ কিছুটা আলাদা। আমরা এখানে বাড়তি কোনরকম সুযোগ সুবিধা কোনভাবেই পাওয়ার চেষ্টা করছি না। আশা করছি যে চিকিৎসা মন্ত্রককে আমরা নিজেদের দিকটা বোঝাতে পারব এবং শাকিব ও মুস্তাফিজুর খুব শীঘ্রই নিভৃতবাস কাটিয়ে দলের ট্রেনিংয়ে যোগ দিতে পারবে।’

এর পাশাপাশি দুই ক্রিকেটারেরই করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানান নিজামউদ্দিন। ভারতে করোনা আক্রান্তের সংখ্যা দ্রুত হারে বাড়ার পরই ভারত থেকে প্রবেশ নিয়ে বিশেষ কড়াকড়ি চালু করে বাংলাদেশ সরকার। শাকিবরা যদি নিভৃতবাসের ক্ষেত্রে কোনরকম ছাড় না পান, তবে শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠে নামার আগে প্রস্তুতির জন্য মাত্র তিনদিন সময় পাবেন তাঁরা।

বন্ধ করুন