বাংলা নিউজ > ময়দান > BBL: ৪১৪ রানের T20 ম্য়াচে ভুলে যান চার-ছক্কা, ২টি অবিশ্বাস্য ক্যাচ দেখলে ফিকে মনে হবে ব্য়াটিং তাণ্ডব- ভিডিয়ো

BBL: ৪১৪ রানের T20 ম্য়াচে ভুলে যান চার-ছক্কা, ২টি অবিশ্বাস্য ক্যাচ দেখলে ফিকে মনে হবে ব্য়াটিং তাণ্ডব- ভিডিয়ো

ক্যাচ ধরছেন সাদারল্যান্ড ও হবসন। ছবি- টুইটার।

Big Bash League: প্রথম ইনিংসে নিক হবসনের দুরন্ত ক্যাচ ধরেন উইল সাদারল্যান্ড। দ্বিতীয় ইনিংসে হবসন নিজে অসাধারণ ক্যাচ ধরেন ক্রিচলির।

চলতি বিগ ব্যাশ লিগে শুধু ব্যাট-বলের উত্তেজক লড়াই দেখা যাচ্ছে এমনটা নয়, বরং দুর্দান্ত ফিল্ডিংয়ের নমুনাও চোখে পড়ছে ক্রমশ। বিশেষ করে এমন অবিশ্বাস্য কিছু ক্যাচ নিতে দেখা গিয়েছে ফিল্ডারদের, যা থেকেই বোঝা যায় আধুনির ক্রিকেটে ফিল্ডিংয়ের মান কোন জায়গায় গিয়ে পৌঁছেছে।

রবিবার বিবিএলের ৫২তম ম্যাচে রীতিমতো চার-ছক্কার ফুলঝুরি দেখা যায়। হাই-স্কোরিং ম্য়াচে দু'দলই টপকে যায় ২০০ রানের গণ্ডি। দু'দলের মোট চারজন ব্যাটসম্যান ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। অল্পের জন্য শতরান হাতছাড়া হয় ক্যামেরন ব্যানক্রফটের। তবে এমন দুর্দান্ত ব্যাটিং পারফর্ম্যান্সের পরেও ফিল্ডিংয়ে আলাদা করে নজর কেড়ে নেন উইল সাদারল্যান্ড ও নিক হবসন।

প্রথম ইনিংসে হবসনের অবিশ্বাস্য ক্যাচ ধরেন উইল সাদারল্যান্ড। দ্বিতীয় ইনিংসে দুর্দান্ত ফিল্ডিংয়ে হবসন চমকে দেন সকলকে। তিনি ম্যাট ক্রিচলির যে ক্যাচটি ধরেন, তাকে এককথায় দুর্ধর্ষ বলা ছাড়া উপায় নেই।

প্রথম ইনিংসের ১৬.৫ ওভারে টম রজার্সের বল সোজা ব্যাটে লং-অফে তুলে মারেন হবসন। তবে টাইমিং যথাযথ ছিল না। বাউন্ডারি লাইনের বেশ কিছুটা ভিতরে সাদারল্যান্ড নিজের পিছন দিকে শরীর ছুঁড়ে এক হাতে ক্যাচ ধরে নেন। হবসনকে ব্যক্তিগত ৭ রানে মাঠ ছাড়তে হয়।

আরও পড়ুন:- U19 Women's WC: পচা শামুকে পা কাটল ক্যারিবিয়ানদের, দুর্বল রওয়ান্ডাও হারিয়ে দিল ওয়েস্ট ইন্ডিজকে

পরে দ্বিতীয় ইনিংসের ১২.৫ ওভারে অ্যাস্টন টার্নারের বল লেগ-সাইডে তুলে মারেন ম্যাট। এবার বাউন্ডারি লাইনে পিছনে হেঁটে নিজের শরীর ছুঁড়ে দেন হবসন। তিনি দু'হাত যথাযথ সময়ে বলের লাইনে নিয়ে গিয়ে হাতে ক্যাচ ধরে নেন। ম্যাট সাজঘরে ফেরেন ব্যক্তিগত ২ রানের মাথায়।

ম্যাচে পারথ স্কর্চার্স ১০ রানে হারিয়ে দেয় মেলবোর্ন রেনেগেডসকে। শুরুতে ব্যাট করে পারথ স্কর্চার্স নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২১২ রান তোলে। ৫টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৫০ বলে ৯৫ রান করেন ব্যানক্রফট। ৬টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২৯ বলে ৫৪ রান করেন স্টিফেন।

আরও পড়ুন:- ILT20: বাকি ছিল ১টি বল, মাঠে নেমেই দুরন্ত ছক্কা হাঁকালেন ইউসুফ পাঠান- ভিডিয়ো

পালটা ব্যাট করতে নেমে মেলবোর্ন রেনেগেডস ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২০২ রান তোলে। ৭টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৩৫ বলে ৭৬ রান করে অপরাজিত থাকেন অ্যারন ফিঞ্চ। এছাড়া ৭টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৫৪ রান করেন শন মার্শ। সুতরাং, ম্যাচে দুই ইনিংস মিলিয়ে মোট ৪১৪ রান ওঠে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন