বাংলা নিউজ > ময়দান > U19 World Cup: যুব বিশ্বচ্যাম্পিয়ন যশ ধুলদের জন্য মোটা অঙ্কের আর্থিক পুরস্কার ঘোষণা BCCI-এর
বিশ্বকাপজয়ী ভারতীয় দল। ছবি- বিসিসিআই।

U19 World Cup: যুব বিশ্বচ্যাম্পিয়ন যশ ধুলদের জন্য মোটা অঙ্কের আর্থিক পুরস্কার ঘোষণা BCCI-এর

  • বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ও সচিব জয় শাহ সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলকে অভিনন্দন জানানোর পাশাপাশি আর্থিক পুরস্কারের কথাও ঘোষণা করেছেন।

ইংল্যান্ডকে হারিয়ে পঞ্চমবার যুব বিশ্বকাপ জয়ের জন্য শুভেচ্ছার বন্যায় ভাসছেন যশ ধুলরা। যদিও শুধু শুভেচ্ছা বার্তায় নয়, বরং যুব ক্রিকেট দলের এই কৃতিত্বকে অন্যভাবেও স্বীকৃতি জানাচ্ছে বিসিসিআই।

যশ ধুলরা বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার কার্যত সঙ্গে সঙ্গেই বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ও সচিব জয় শাহ সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলকে শুভেচ্ছা জানান। সেই সঙ্গে মোটা অঙ্কের আর্থিক পুরস্কারের কথাও ঘোষণা করেন দুই বোর্ড কর্তা।

বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার জন্য ভারতীয় ক্রিকেটারদের প্রত্যেককে ৪০ লক্ষ টাকা করে আর্থিক পুরস্কার দেবে বিসিসিআই। সাপোর্ট স্টাফদের দেওয়া হবে ২৫ লক্ষ টাকা করে।

বিসিসিআই সভাপতি সৌরভ পুরস্কারের কথা ঘোষণা করে টুইট করেন। তিনি লেখেন, ‘এমন চমত্কারভাবে বিশ্বকাপ জয়ের জন্য ভারতীয় দল, সাপোর্ট স্টাফ ও নির্বাচকদের অভিনন্দন। আমাদের তরফে ৪০ লক্ষ টাকার আর্থিক পুরস্কার একটা ছোট্ট স্বীকৃতি। তবে ওদের প্রচেষ্টা অমূল্য।’

বোর্ড সচিব জয় শাহ টুইট করেন, ‘বিশ্বকাপে দৃষ্টান্তমূলক পারফর্ম্যান্সের জন্য ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের প্রত্যেককে ৪০ লক্ষ টাকা ও সাপোর্ট স্টাফদের ২৫ লক্ষ টাকা করে আর্থিক পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করতে পেরে আনন্দিত। তোমরা দেশকে গর্বিত করেছ।’

বন্ধ করুন