বাংলা নিউজ > ময়দান > IPL থেকে সরে দাঁড়ানোর পর T20 বিশ্বকাপেও খেলবেন না বেন স্টোকস- রিপোর্ট
বেন স্টোকস। ছবি- রয়টার্স। (Action Images via Reuters)
বেন স্টোকস। ছবি- রয়টার্স। (Action Images via Reuters)

IPL থেকে সরে দাঁড়ানোর পর T20 বিশ্বকাপেও খেলবেন না বেন স্টোকস- রিপোর্ট

  • মানসিক অবসাদের জেরে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগেই অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছেন স্টোকস।

মানসিক অবসাদে জেরবার বেন স্টোকস আইপিএলের দ্বিতীয় ভাগে খেলবেন না বলে আগেই জানিয়ে দিয়েছেন। ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগেই ৩০ জুলাই অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর কথা জানান স্টোকস। সাম্প্রতিককালে মতান্তরে বিশ্বের সেরা অলরাউন্ডারকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও দেখতে না পাওয়ার ঘোরতর আশঙ্কা।

আইপিএলের মাত্র দিন দুয়েক পরেই সংযুক্ত আরব আমিরশাহীতেই বিশ্বকাপের আসর বসবে। বিশ্বকাপের জন্য় আগামী শুক্রবারের মধ্যেই সকল দেশকে নিজেদের দল বাছাই করতে হবে। সেই মর্মে ইংল্যান্ড এন্ড ওয়েলস বোর্ডের নির্বাচকরা ম্যাঞ্চেস্টারে ভারত-ইংল্যান্ড শেষ টেস্টের আগেই বিশ্বকাপের জন্য ১৫ জনের ইংল্যান্ড দল ও তিন জন অতিরিক্ত ক্রিকেটারের নাম ঘোষণা করবে।

স্টোকসের নাম সেই দলে থাকবে কি না, বা তিনি আদপেও খেলার জন্য প্রস্তুত কি না সেই বিষয়ে পাকাপাকিভাবে এখনও কিছু জানা যায়নি। তবে Daily Mail-র রিপোর্ট অনুযায়ী স্টোকসের কাছের ব্যক্তিদের মতে, ‘ফেরা তো দূর, ও এখন ক্রিকেট নিয়ে বিন্দুমাত্র ভাবছেও না।’ ১৭ অক্টোবর বিশ্বকাপ শুরুর এক সপ্তাহ আগে অবধি দলে পরিবর্তন করা সম্ভব। তাই ১৮ জনের ইংল্যান্ড দলে ক্রিস সিলভারউড দলের সেরা অলরাউন্ডারকে রাখলেও রাখতে পারেন। তবে স্টোকসের বিশ্বকাপে ফেরার সম্ভাবনা খুবই কম।

বন্ধ করুন