বাংলা নিউজ > ময়দান > বেহাল মানসিক স্বাস্থ্য, অনির্দিষ্টকালের বিরতি নিলেন বেন স্টোকস, খেলবেন না ভারত সিরিজ
পাকিস্তান সিরিজে বেন স্টোকস (ছবি:রয়টার্স) (Action Images via Reuters)
পাকিস্তান সিরিজে বেন স্টোকস (ছবি:রয়টার্স) (Action Images via Reuters)

বেহাল মানসিক স্বাস্থ্য, অনির্দিষ্টকালের বিরতি নিলেন বেন স্টোকস, খেলবেন না ভারত সিরিজ

  • অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে বিরতি নিলেন বেন স্টোকস, দেখা যাবেনা ভারত-ইংল্যান্ড সিরিজে।

ভারতের বিরুদ্ধে ইংল্যান্ডের পাঁচ টেস্টের সিরিজে ইংল্যান্ডের তারকা ক্রিকেটার বেন স্টোকসকে পাবেন না ব্রিটিশ বাহিনী। কিছুদিন আগেই কার্ডিফে পাকিস্তানের বিরুদ্ধে ইংল্যান্ডকে সিরিজের ওয়ান ডে ম্যাচে নেতৃত্ব দিয়েছিলেন তিনি। কয়েকদিন আগেই মহেন্দ্র সিং ধোনিকে টপকে এক বিরল বিশ্বরেকর্ড গড়েছিলেন বেন স্টোকস। তারপরেই হঠাৎ করে ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য সরে যেতে চাইছেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার। ফলে ইংল্যান্ড বনাম ভারত সিরিজে বেন স্টোকসকে দেখা যাবেনা। তিনি জানিয়েছেন সমস্ত ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতি নিচ্ছেন। এই কথা ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানান হয়েছে। 

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ৩০ জুলাই, শুক্রবার ঘোষণা করেছে, ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস আপাতত খেলা থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতি নিয়েছেন। স্টোকস নিজেকে মানসিকভাবে আরও সুস্থ করতে চাইছেন এবং নিজের আঙুলের চোট ঠিক করতে চাইছেন। ইসিবির তরফে বলা হয়েছে এই কারণের জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছেন স্টোকস। এই মুহূর্তে ক্রিকেট থেকে দূরে থাকতে চাইছেন ইংল্যান্ডের অলরাউন্ডার। ফলস্বরূপ, তিনি ভারতের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ইংল্যান্ড দলের সঙ্গে থাকতে পারবেন না।

সম্প্রতি স্টোকস নিজের আন্তর্জাতিক প্রত্যাবর্তন করেছিলেন। ইংল্যান্ডের হয়ে ওয়ানডেতে পাকিস্তানের বিপক্ষে ৩-০ ব্যবধানে দলকে জয়ী করেছিলেন। স্টোকসকে টি-টোয়েন্টি সিরিজের জন্য বিশ্রাম দেওয়া হয়েছিল। তবে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলার কথা ছিল স্টোকসের। তবে এই সিদ্ধান্তের জন্য আপাতত ভারত-ইংল্যান্ড সিরিজে স্টোকসকে পাবেনা ইংল্যান্ড।

বন্ধ করুন