বাংলা নিউজ > ময়দান > মহিলা টি-২০তে অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ রানের পার্টনারশিপের নজির বেথ মুনি-তাহিলা ম্যাকগ্রাথের

মহিলা টি-২০তে অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ রানের পার্টনারশিপের নজির বেথ মুনি-তাহিলা ম্যাকগ্রাথের

বেথ মুনি ও তাহিলা ম্যাকগ্রাথ। ছবি টুইটার

ভারতের বিরুদ্ধে এদিন প্রথমে ব্যাট করতে নামে অস্ট্রেলিয়া দল। নির্ধারিত ২০ ওভারে ১ উইকেট হারিয়ে ১৮৭ রান করে তাঁরা। অবিচ্ছেদ্য জুটিতে ১৫৮ রান করেন বেথ মুনি-তাহিলা ম্যাকগ্রাথ।

শুভব্রত মুখার্জি: ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজে মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়ার মহিলা দল। পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে ইতিমধ্যেই প্রথম ম্যাচে জিতে গিয়েছে অস্ট্রেলিয়া। এমন আবহে দ্বিতীয় ম্যাচে ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ভারত এবং অস্ট্রেলিয়া দল। এই ম্যাচেই নয়া নজির গড়ে ফেললেন দুই অস্ট্রেলিয়ান ব্যাটার। মহিলা টি-২০ ইতিহাসে অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ রানের পার্টনারশিপ গড়ে ফেললেন বেথ মুনি-তাহিলা ম্যাকগ্রাথ।

ভারতের বিরুদ্ধে এদিন প্রথমে ব্যাট করতে নামে অস্ট্রেলিয়া দল। নির্ধারিত ২০ ওভারে ১ উইকেট হারিয়ে ১৮৭ রান করে তাঁরা। অবিচ্ছেদ্য জুটিতে ১৫৮ রান করেন বেথ মুনি-তাহিলা ম্যাকগ্রাথ। তাঁরা টপকে গেলেন বেথ মুনি-অ্যালিসা হিলির নজিরকে। ২০২০ সালে তাঁরা জুটিতে ১৫১ রান করেছিলেন বাংলাদেশের বিরুদ্ধে। এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন কেট ব্ল্যাকওয়েল- ক্যারেন রোল্টন জুটি। ২০০৫ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে জুটিতে তাঁরা অপরাজিত ১৪৭ রান করেছিল। চতুর্থ স্থানে রয়েছে মেগ ল্যানিং এবং তাহিলা ম্যাকগ্রাথ জুটি। ২০২২ সালেই তাঁরা ইংল্যান্ডের বিরুদ্ধে জুটিতে অপরাজিত ১৪৪ রান করেছিলেন।

এদিন বেথ মুনি ৫৪ বলে ৮২ রানের দুরন্ত অপরাজিত ইনিংস খেলেন। তাঁর ইনিংস সাজানো ছিল ১৩টি চারে। ১৫১.৮৫ স্ট্রাইক রেটে ব্যাট করেন তিনি। অপরদিকে ৫১ বলে ৭০ রান করে অপরাজিত থাকেন তাহিলা ম্যাকগ্রাথ। তাঁর ইনিংসে তিনি হাঁকান ১০টি চার এবং ১টি ছয়। এদিন অপর ওপেনার তথা অধিনায়ক অ্যালিসি হিলি ১৫ বলে ২৫ রান করে আউট হয়ে যান। তারপরেই জুটি বাঁধেন বেথ মুনি-তাহিলা ম্যাকগ্রাথ। ভারতের হয়ে এদিন একমাত্র উইকেটটি নেন দীপ্তি শর্মা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.