বাংলা নিউজ > ময়দান > হুবহু বাবার মতো বোলিং অ্যাকশন! দেখে নিন মুরলীধরনের ছেলের বল করার ভিডিয়ো
মুরলীধরনের মতোই বোলিং অ্যাকশন নরেনের (ছবি:টুইটার)
মুরলীধরনের মতোই বোলিং অ্যাকশন নরেনের (ছবি:টুইটার)

হুবহু বাবার মতো বোলিং অ্যাকশন! দেখে নিন মুরলীধরনের ছেলের বল করার ভিডিয়ো

  • মুরলীধরনের ছেলে যে একেবারেই মুরলীধরনের নকল।

কথায় আছে ‘বাপ কা বেটা সিপাহীকা ঘোড়া, পুরা নেহি তো থোরা থোরা।’ যার মানে হল, বাবার ছেলে সৈনিকের ঘোড়া, পুরো না হলেও অল্প অল্প। অর্থাৎ বাবার ছেলে তো বাবার মতোই হবে, কিন্তু সম্পূর্ণ মিল না হলেও তাদের মধ্যে কিছুটা মিল থাকতেই পারে। কিন্তু মুথাইয়া মুরলীধরনের ছেলেকে দেখলে আপনি এই প্রবাদটি ভুলে যাবেন। কারণ মুরলীধরনের ছেলে যে একেবারেই মুরলীধরনের নকল।

নিজেদের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো পোস্ট করেছিল সানরাইরাজর্স হায়দরাবাদ। সেই পোস্ট নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ব্যবহার করলেন মুরলীধরন। সঙ্গে জুড়লেন নিজের ছেলের বল করার ভিডিয়ো। সেই পোস্টে তিনি লিখলেন বাবা এবং ছেলের সময়। ভিডিয়োর সৌজন্যে তিনি সানরাইজার্স হায়দরাবাদকে দিলেন। আগুনের মতো ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। ঘটনা হল, সেই  ভিডিয়োতে  মুরলীধরনের ছেলে নরেনকে নেটে বোলিং করতে দেখা যাচ্ছে। হুবহু বাবার মতো বোলিং অ্যাকশন দেখে সকলেই অবাক হয়েগেছেন। একেবারেই মুরলীধরনের মতোই বোলিং করছেন নরেন। মুরলীধরনের বোলিং অ্যাকশেনের ভিডিয়োর সঙ্গে নরেনের ভিডিয়োকে যুক্ত করে, সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে দেন মুরলী। পোস্টে অবশ্য সানরাইজার্স হায়দরাবাদকেও কৃতিত্ব দেন।

দেখুন আপনারাও চিনতে পারছেন কিনা। আন্তর্জিতিক ক্রিকেটে ১০০০ এর বেশি উইকেট নিয়েছেন তিনি। ১৯৯৬ সালের বিশ্বকাপ জয়ে শ্রীলঙ্কার হয়ে বড় ভূমিকা পালন করেছিলেন। মুরলীধরনের ঝুলিতে রয়েছে বহু বড় বড় রেকর্ড। এবার সেই মুরলীধরনের পুত্র এবার বাইশ গজে রাজত্ব করবেন। উত্তর সময় দেবে। কারণ সুনীল গাভস্কর থেকে সচিন সকলের পুত্র বাবাদের মতো সেভাবে সফল হতে পারেননি। এখন দেখার মুরলীধরনের পুত্র নরেন কী করেন। তবে নরেনের বোলিং অ্যাকশন দেখে ক্রিকেট প্রেমীদের মনে প্রত্যাশা বাড়তেই পারে।

বন্ধ করুন