বাংলা নিউজ > ময়দান > BPL-এ ধুমধাড়াক্কা ক্রিকেট, চার-ছক্কার ঝড় তুললেন তামিম-রিজওয়ানরা, সেঞ্চুরি চার্লসের

BPL-এ ধুমধাড়াক্কা ক্রিকেট, চার-ছক্কার ঝড় তুললেন তামিম-রিজওয়ানরা, সেঞ্চুরি চার্লসের

হাফ-সেঞ্চুরি রিজওয়ানের। ছবি- বিসিবি মিডিয়া।

Bangladesh Premier League: টি-২০ ম্য়াচে উঠল ৪২৩ রান, ২৭টি ছক্কা হাঁকালেন ব্যাটসম্যানরা, চোট পেয়ে মাঠ ছাড়লেন লিটন।

বিপিএলে মারকাটারি ক্রিকেটের সাক্ষী থাকলেন বাংলাদেশে ক্রীড়াপ্রেমীরা। চার-ছক্কায় এমন ধুমধাড়াক্কা টি-২০ ম্য়াচে নিশ্চিতভাবেই পয়সা উসুল মনোরঞ্জন হয় ক্রিকেটপ্রেমীদের।

ম্যাচে ২ উইকেটে ২১০ রানের বিশাল ইনিংস গড়েও হারের মুখ দেখতে হয় খুলনা টাইগার্সকে। ১০ বল বাকি থাকতেই ৩ উইকেটে ২১৩ রান তুলে ম্যাচ জিতে যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সুতরাং, ম্য়াচের দুই ইনিংস মিলিয়ে ৪২৩ রান ওঠে। দু'দলের তিনজন ব্যাটসম্যান হাফ-সেঞ্চুরি করেন। বরং বলা ভালো যে, তিনজন ব্যাটার নিশ্চিত শতরান মাঠে ফেলে আসেন। সেঞ্চুরি করেন একজন।

খুলনার হয়ে ৯৫ রানের অনবদ্য ইনিংস খেলেন অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। ৬১ বলের আগ্রাসী ইনিংসে তিনি ১১টি চার ও ৪টি ছক্কা মারেন। ক্যাপ্টেন শাই হোপ ৫৫ বলে ৯১ রান করে অপরাজিত থাকেন। তিনি ৫টি চার ও ৭টি ছক্কা মারেন। ১ রান করে আউট হন মাহমুদুল হাসান জয়। ১২ রানে নট-আউট থাকেন আজম খান।

কুমিল্লার হয়ে ১টি করে উইকেট নেন নাসিম শাহ ও মোসাদ্দেক হোসেন। উইকেট পাননি মুস্তাফিজুর রহমান।

আরও পড়ুন:- County Cricket: জাতীয় দলে ফিরতে পূজারার মতো কাউন্টিকেই হাতিয়ার করছেন রাহানে, কোন ক্লাবে যোগ দিলেন অজিঙ্কা?

পরে কুমিল্লার হয়ে ব্যাট হাতে দুর্দান্ত শতরান করেন জনসন চার্লস। তিনি ১০৭ রান করে অপরাজিত থাকেন। ৫৬ বলের ধ্বংসাত্মক ইনিংসে তিনি ৫টি চার ও ১১টি ছক্কা মারেন। মহম্মদ রিজওয়ান টানা ২টি ম্যাচে হাফ-সেঞ্চুরি করেন। বিপিএলের শেষ চারটি ইনিংসে এটি তাঁর তৃতীয় অর্ধশতরান। এই ম্যাচে ৮টি চার ও ৪টি ছক্কার সাহায্য়ে ৩৯ বলে ৭৩ রানের ঝোড়ো ইনিংস খেলেন পাক তারকা।

এছাড়া খুশদিল শাহ করেন ১২ রান। তবে খারাপ খবর হল, কুমিল্লার হয়ে ওপেন করতে নেমে চোট পান লিটন দাস। তিনি ব্যক্তিগত ৪ রানের মাথায় অবসৃত হন।

আরও পড়ুন:- রঞ্জিতে চোয়ালচাপা লড়াই রাজ্যদল সৌরাষ্ট্রের, ওদিকে একাকি অস্ট্রেলিয়া সিরিজের প্রস্তুতি সারছেন পূজারা

ম্যাচে মোট ২৭টি ছক্কা দেখা যায়। খুলনার ব্যাটসম্যানরা মোট ১২টি ছক্কা মারেন। কুমিল্লার ব্যাটসম্যানরা মারেন ১৫টি ছক্কা। এই জয়ের পরে কুমিল্লা ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে অবস্থান করছে। ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে সিলেট স্ট্রাইকার্স। শাকিব আল হাসানের বরিশাল ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রাহুলের উপর থেকে নিষেধাজ্ঞা সরাতে রাজি নয় ফেডারেশন! স্বরূপ কী বললেন? আইএনএস ব্রহ্মপুত্রে আগুন, নিখোঁজ নাবিকের দেহ মিলল অবশেষে Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.