বাংলা নিউজ > ময়দান > Gold Medal Match: ‘ও একজন ফাইটার’, ফাইনালের আগে ভারতীয় তারকার চোট নিয়ে জানালেন হরমনপ্রীত
ফাইনালে উঠে উচ্ছ্বসিত হরমনপ্রীতরা। ছবি- এএফপি (AFP)

Gold Medal Match: ‘ও একজন ফাইটার’, ফাইনালের আগে ভারতীয় তারকার চোট নিয়ে জানালেন হরমনপ্রীত

  • গোল্ড মেডেল ম্যাচে কি কাঁটা হয়ে দাঁড়াবে তারকা ক্রিকেটারের চোট? আপডেট দিলেন ক্যাপ্টেন হরমনপ্রীত কউর।

সবে মাত্র ইংল্যান্ডের বিরুদ্ধে উত্তেজক সেমিফাইনাল জিতে উঠেছে ভারত। তবে উচ্ছ্বাসে ভাসার বিশেষ সময় নেই হরমনপ্রীতদের। কেননা রবিবারই কমনওয়েলথ গেমসের গোল্ড মেডেল ম্যাচে মাঠে নামতে হবে ভারতকে।

ফাইনালে হরমনপ্রীতদের প্রতিপক্ষ নির্ধারিত হওয়ার কথা রাতে। অপর সেমিফাইনালে সম্মুখসমরে দুই প্রতিবেশী দেশ অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড। যে দল জিতবে, তাঁদের বিরুদ্ধেই গোল্ড মেডেল জয়ের লড়াইয়ে নামতে হবে ভারতকে। সঙ্গত কারণেই ভারতীয় দলের নজর থাকবে দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচের দিকে।

হরমনপ্রীত সেকথা স্বীকারও করে নিলেন অকপটভাবে। তিনি জানালেন, দ্বিতীয় সেমিফাইনাল দেখে তবেই ফাইনালের গেম প্ল্যান স্থির করবেন তাঁরা।

কমনওয়েলথ গেমস ক্রিকেটে ভারতের ঐতিহাসিক পদক জয় নিশ্চিত করার পরে হরমনপ্রীত বলেন, ‘অবশ্যই আমাদের নজর থাকবে দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচের দিকে। যাদের বিরুদ্ধে ফাইনাল খেলতে হবে, তাদের খেলায় চোখ রাখাটা জরুরি। সেই মতো গেম প্ল্যান স্থির করা যাবে।’

আরও পড়ুন:- IND vs ENG Cricket: ফাইনালে উঠে ক্রিকেটে ঐতিহাসিক পদক জয় নিশ্চিত করল ভারত

ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে দলের খেলার স্বাভাবিকভাবেই খুশি হরমনপ্রীত। বিশেষ করে স্মৃতি মন্ধনা ও জেমিমা রডরিগেজের আলাদা করে প্রশংসা শোনা যায় ক্যাপ্টেনের মুখে। যদিও একটা সংশয়ের কাঁটা দেখা দিয়েছে রডরিগেজকে নিয়ে। ব্যাট করার সময়ে হাতে চোট পেয়েছেন জেমিমা। ফলে তাঁর পরিবর্তে ফিল্ডিং করতে দেখা যায় হার্লিন দেওয়লকে।

আরও পড়ুন:- Captaincy Record: কমনওয়েলথ গেমসের আসরে ক্যাপ্টেন ধোনির বিরাট রেকর্ড ভাঙলেন হরমনপ্রীত

হরমনপ্রীতকে অবশ্য বিশেষ চিন্তিত দেখাল না জেমিমার চোট নিয়ে। বরং ফাইনালে জেমিমাকে দলে পাওয়ার বিষয়ে আশাবাদী শোনায় ভারতের ক্যাপ্টেনকে। তাঁর দাবি, জেমিমা একজন যথার্থ ফাইটার। তাই এমন ছোটখাটো চোট ওকে কাবু করতে পারবে না।

হরমনপ্রীতের কথায়, ‘জেমিমা একজন ফাইটার। এসব সমস্যা হয়েই থাকে। ওর হাতে একটু খিঁচ লাগে। ও ঠিক হয়ে যাবে। আশা করি ফাইনালে ওকে দলে পাওয়া যাবে।’

বন্ধ করুন