বাড়ি > ময়দান > দ্বিতীয় দফায় ৬ জন করোনা মুক্ত, তবু দলের সঙ্গে ইংল্যান্ড যাওয়া হচ্ছে না হাফিজদের
করোনা আক্রান্ত ক্রিকেটারদের ছাড়াই ইংল্যান্ডে রওনা দেবে পাকিস্তান। ছবি- গেটি ইমেজেস।
করোনা আক্রান্ত ক্রিকেটারদের ছাড়াই ইংল্যান্ডে রওনা দেবে পাকিস্তান। ছবি- গেটি ইমেজেস।

দ্বিতীয় দফায় ৬ জন করোনা মুক্ত, তবু দলের সঙ্গে ইংল্যান্ড যাওয়া হচ্ছে না হাফিজদের

  • দুই রিজার্ভ ক্রিকেটারকে দলের সঙ্গে ইংল্যান্ডে পাঠাচ্ছে PCB।

ইংল্যান্ড সফরের জন্য নির্বাচিত স্কোয়াডের ১০ জন পাক ক্রিকেটার করোনা আক্রান্ত ছিলেন। দ্বিতীয় দফার পরীক্ষায় যাঁদের মধ্যে ৬ জনের করোনা টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে। যদিও ১০ জনকে রেখেই পাকিস্তান দল রবিবার রওনা দেবে ইংল্যান্ডের উদ্দেশ্যে।

পিসিবির তরফে জানিয়ে দেওয়া হয়েছে, করোনা আক্রান্ত ক্রিকেটারদের পর পর দু'টি টেস্টের রেজাল্ট নেগেটিভ এলে, তাঁদের আলাদা করে ইংল্যান্ডে পাঠানোর বন্দোবস্ত করবে তারা। আপাতত ১০ জনকেই থেকে যেতে হচ্ছে দেশে।

১০ জনের মধ্যে ফকর জামান, মহম্মদ হাসনাইন, মহম্মদ হাফিজ, মহম্মদ রিজওয়ান, শাদব খান ও ওয়াহাব রিয়াজের দ্বিতীয় টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে। হায়দার আলি, হ্যারিস রউফ, কাশিফ ভাট্টি ও ইমরান খানের সঙ্গে সাপোর্ট স্টাফ মালাঙ্গ আলির রিপোর্ট এখনও পজিটিভ।

আপাতত পাকিস্তানের ২০ জন ক্রিকেটার ও ১১ জন সাপোর্ট স্টাফ রওনা দেবেন ম্যাঞ্চেস্টারের উদ্দেশ্যে। যাঁদের মধ্যে রিজার্ভ দলের পেসার মুসা খান ও উইকেটকিপার-ব্যাটসম্যান রোহিল নাজির দলের সঙ্গে ইংল্যান্ড উড়ে যাবেন।

মহম্মদ হাফিজকে নিয়ে অবশ্য নাকট জমে উঠেছে। একবার তাঁকে করোনা পজিটিভ ঘোষণা করা হয়, তো পরক্ষণেই আবার তিনি নেগেটিভ বলে খবর শোনা যায়। ইতিমধ্যে দু'বার পজিটিভ ও দু'বার করোনা নেগেটিভ বলে রিপোর্ট পাওয়া গিয়েছে হাফিজের। মহম্মদ হাফিজ ছাড়া ওয়াহাব রিয়াজও ব্যক্তিগত উদ্যোগে করোনা টেস্ট করিয়েছিলেন এবং তাঁর রিপোর্টও নেগেটিভ আসে।

বন্ধ করুন