বাংলা নিউজ > ময়দান > Covid-19: করোনা আক্রান্ত ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনাল্ডিনহো

শুভব্রত মুখার্জি

করোনার করাল গ্রাস থেকে বিশ্ব কবে মুক্তি পাবে তা এখন ও অজানা তাবড় তাবড় বিজ্ঞানীদের। ভ্যাকসিন আবিষ্কারের চেষ্টা চলছে সর্বত্র। তবে সামনের বছরের আগে বাজারে আসার সম্ভাবনা নেই। এরমধ্যেই ইউরোপের বিভিন্ন দেশে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ।

দশমীর সকালেই ফুটবলের জগৎ থেকে এল এক খারাপ খবর। করোনায় আক্রান্ত হয়েছেন ব্রাজিল তথা বিশ্বফুটবলের কিংবদন্তি রোনাল্ডিনহো। নিজেই সেখবর জানিয়েছেন ব্রাজিলের বিশ্বকাপ জয়ী তারকা। তাঁর শরীরে কোনও উপসর্গ নেই। অর্থাৎ তিনি অ্যাসিম্পটোমেটিক। তার ঘরেই চিকিৎসা চলছে। আপাতত সেলফ আইসোলেশনে রয়েছেন তিনি।

প্রসঙ্গত, শনিবার বেলো হরিজন্তে শহরে এক অনুষ্ঠানে গিয়েছিলেন রোনাল্ডিনহো। সেখানেই তাঁর কোভিড পরীক্ষা করা হয়‌। রিপোর্ট পজিটিভ আসে। তারপর নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম পোস্টে নিজের করোনা আক্রান্ত হয়ার খবর জানান রোনাল্ডিনহো গাউচো। 

রোনাল্ডিনহো জানান, 'আমি কোভিড-১৯ পরীক্ষা করিয়েছি, রিপোর্ট পজিটিভ এসেছে। ভাল আছি, শরীরে কোনও উপসর্গ নেই। শনিবার থেকে বেলো হরিজোন্তেতে আছি। একটি অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলাম। অনুষ্ঠানটি পিছিয়ে গিয়েছে। শীঘ্রই সেখানে সবার সঙ্গে আমার দেখা হবে। সবাইকে আন্তরিক শুভেচ্ছা!'

বন্ধ করুন