বাংলা নিউজ > ময়দান > করোনা আইন ভেঙে বিপাকে রোনাল্ডো সহ জুভেন্টাসের বেশ কিছু ফুটবলার
ফাইল ছবি (REUTERS)
ফাইল ছবি (REUTERS)

করোনা আইন ভেঙে বিপাকে রোনাল্ডো সহ জুভেন্টাসের বেশ কিছু ফুটবলার

  • করোনা পরীক্ষার ফলের আগে হোটেল ছেড়েছেন তারকা ফুটবলার। 

কোভিড সময়কালে বেশ কিছু নিয়মের কড়াকড়ি করা হয়েছে। সেই নিয়ম ভাঙলেই বিপাকে পড়বেন খেলোয়াড়রা। এবার নিজেদের দলে ফের যোগ দেওয়ার সময় আইনি ব্যবস্থার মুখোমুখি হতে পারেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সহ জুভেন্তাসের অন্য শীর্ষ ফুটবলাররা। জুভেন্টাসে দুই জনের দেহে কোভিডের সংক্রমণ সত্ত্বেও তারা করোনা আইন ভঙ্গ করেছেন বলে অভিযোগ।এমনটা জানিয়েছে তুরিনের স্থানীয় স্বাস্থ্য কর্তৃপক্ষ।

প্রসঙ্গত এই সপ্তাহে বায়ো বাবলে থাকাকালীন করোনা পরীক্ষা হয় সবার। সেই ফলাফল পাওয়ার অপেক্ষা না করেই টিম হোটেল ছেড়ে যান পর্তুগিজ তারকা রোনাল্ডো সহ পাওলো দিবালা, হুয়ান কুয়াদ্রাদো, ড্যানিলো এবং রড্রিগো বেন্টানকুর। স্থানীয় কতৃপক্ষ জানিয়েছে 'খোদ ক্লাবের পক্ষ থেকেই বলা হয়েছে কিছু ফুটবলার আইসোলেশন ছেড়ে বেরিয়ে গেছেন এবং আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছি। এটিই ঘটনাটির আইনি প্রক্রিয়া।'

উল্লেখ্য জুভেন্তাস ক্লাবের সব খেলোয়াড় ও স্টাফরা আইসোলেশনে ছিল। নিয়ম অনুযায়ী তাদের অনুশীলন ও খেলায় বিধিনিষেধ নেই। বাইরের কারো সংস্পর্শে আসার ব্যাপারে নিষেধাজ্ঞা আছে। ক্লাবের ফুটবলার, স্টাফ সবার ক্ষেত্রেই এই নিয়ম প্রযোজ্য।

জাতীয় দলে জন্য ডাক পাওয়া ফুটবলারদের শীঘ্র টিম হোটেল ছাড়ার ছাড়পত্র থাকায় ফ্রান্সের আদ্রিয়ান রেবিয়ট, ইতালির জিওর্জিও চিয়েলিনি ও লিওনার্দো বনুচ্চি, ওয়েলসের অ্যারন রামসে এবং পোল্যান্ডের ওয়াজকিয়েচ জেসনি আগেই টিম হোটেল ছেড়েছেন।

বন্ধ করুন