বাংলা নিউজ > ময়দান > CPL 2021: ব্যাট হাতে ঝড় তুললেন পোলার্ড, আগুনে বোলিং KKR থেকে ছিটকে যাওয়া পেসারের
আলি খানের উচ্ছ্বাস। ছবি- সিপিএল।
আলি খানের উচ্ছ্বাস। ছবি- সিপিএল।

CPL 2021: ব্যাট হাতে ঝড় তুললেন পোলার্ড, আগুনে বোলিং KKR থেকে ছিটকে যাওয়া পেসারের

  • দাপুটে জয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নাইট রাইডার্স।

ব্যাট হাতে ঝড় তুললেন ক্যাপ্টেন কায়রন পোলার্ড। বল হাতে আগুন ঝরালেন কেকেআরের সংসারে মাথা গলিয়েও ছিটকে যাওয়া আলি খান। সুনীল নারিন এবং লেন্ডল সিমন্স যথারীতি ধারাবাহিকতা বজায় রাখলেন। যার মিলিত ফল, চলতি ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে জামাইকা তালাওয়াজকে বিধ্বস্ত করে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ত্রিনবাগো নাইট রাইডার্স।

প্রথমে ব্যাট করে টিকেআর নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৬৭ রান তোলে। পোলার্ড ১টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১৮ বলে ৩৯ রান করে অপরাজিত থাকেন। সিমন্স দলের হয়ে সর্বোচ্চ ৪২ রান করেন। টিম সেফার্ত ৮ বলে ২৪ রান করে নট-আউট থেকে যান। ১টি করে উইকেট নেন প্রিটোরিয়াস, ইমদ ওয়াসিম, পারমাউল ও কার্লোস ব্রাথওয়েট।

জবাবে ব্যাট করতে নেমে জামাইকা ১৮.২ ওভারে মাত্র ৯২ রানে অল-আউট হয়ে যায়। রোভম্যান পাওয়েল ২২, ব্রাথওয়েট ১৪, ইমদ ১১ ও জেসন মহম্মদ ১০ রান করেন।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের স্কোয়াডে ঢুকে ইতিহাস গড়া সত্ত্বেও চোটের জন্য ছিটকে যাওয়া আমেরিকার পেসার আলি খান ৩ ওভারে মাত্র ৬ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন। নারিন ৪ ওভারে ১টি মেডেন-সহ ১১ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন। ২টি উইকেট নিয়েছেন রবি রামপাল। ম্যাচের সেরা হয়েছেন আলি খান। এই জয়ের সুবাদে ৭ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে নাইট রাইডার্স লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসে।

বন্ধ করুন