বাংলা নিউজ > ময়দান > IPL নিয়েই যত সমস্যা, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগও শুরু হতে চলেছে অগস্টে
সিপিএল শুরু ২৮ অগস্ট থেকে।
সিপিএল শুরু ২৮ অগস্ট থেকে।

IPL নিয়েই যত সমস্যা, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগও শুরু হতে চলেছে অগস্টে

  • এই বছরের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ বা সিপিএল শুরু হতে চলেছে ২৮ অগস্ট থেকে। ১৯ সেপ্টেম্বর পর্যন্ত টুর্নামেন্টটি চলার কথা।

করোনার জেরে আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর থেকেই অনিশ্চিত হয়ে পড়েছে এই টুর্নামেন্ট। কবে, কোথায়, স্থগিত হয়ে যাওয়া আইপিএল হবে, কিছুই বুঝে উঠতে পারছে না বিসিসিআই। তবে পাকিস্তানের স্থগিত হয়ে যাওয়া পিএসএলের জন্য গ্রিন সিগন্যাল দিয়েছে সংযুক্ত আরব আমিরশাহী। এ বার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের সূচিও ঘোষণা করা হল।

এই বছরের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ বা সিপিএল শুরু হতে চলেছে ২৮ অগস্ট থেকে। ১৯ সেপ্টেম্বর পর্যন্ত টুর্নামেন্টটি চলার কথা। গত বছর এই টুর্নামেন্টের সব ম্যাচই ত্রিনিদাদ ও টোবাগোতে আয়োজন করা হয়েছিল। প্রায় ৫০০ মিলিয়ন দর্শক ২০২০ সালের টুর্নামেন্ট দেখেছিল। এ বার সেন্ট কিটস ও নেভিসের ওয়ার্নার পার্কেই সিপিএল-এর ৩৩টি ম্যাচই হবে। 

সিপিএলের সিওও পেটে রাসেল ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ এবং সেন্ট কিটস ও নেভিসের সরকারকে কৃতজ্ঞতা স্বীকার করে ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেছেন, ‘২০২১ টুর্নামেন্টের সূচি নিশ্চিত হওয়ার পর খুবই উত্তেজিত। এই বছরের টুর্নামেন্টের আয়োজন করতে রাজি হওয়ার জন্য আমি সেন্ট কিটস ও নেভিস সরকারকে ধন্যবাদ জানাতে চাই। পাশাপাশি ব্যস্ত সূচির মাঝেও এই টুর্নামেন্টের জন্য সময় বের করতে সাহায্য করায় ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজকেও ধন্যবাদ জানাব। আমরা সাফল্যের সঙ্গে সিপিএল ২০২১ করার বিষয়ে আশাবাদী।’

বন্ধ করুন