বাংলা নিউজ > ময়দান > CPL 2021: হাফিজ-হেতমায়েরের জোড়া হাফ-সেঞ্চুরি ব্যর্থ, রাদারফোর্ডের ব্যাটে টানা তিন ম্যাচে জয় ব্র্যাভোদের
ডোয়েন ব্র্যাভোদের সেলিব্রেশন। ছবি- সিপিএল।
ডোয়েন ব্র্যাভোদের সেলিব্রেশন। ছবি- সিপিএল।

CPL 2021: হাফিজ-হেতমায়েরের জোড়া হাফ-সেঞ্চুরি ব্যর্থ, রাদারফোর্ডের ব্যাটে টানা তিন ম্যাচে জয় ব্র্যাভোদের

  • ৩ ম্যাচে ৬ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষস্থান ধরে রাখে সেন্ট কিটস।

ওপেন করতে নেমে দুরন্ত হাফ-সেঞ্চুরি করেন মহম্মদ হাফিজ। ঝোড়ো অর্ধশতরান করেন শিমরন হেতমায়েরও। তা সত্ত্বেও চলতি ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে দ্বিতীয়বার হারের মুখ দেখত হয় গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সকে।

সিপিএল ২০২১-এর অষ্টম ম্যাচে গায়ানার বিরুদ্ধে ৬ উইকেটের দাপুটে জয় তুলে নেয় ডোয়েন ব্র্যাভোর নেতৃত্বাধীন সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। টুর্নামেন্টে এটি সেন্ট কিটসের টানা তৃতীয় ম্যাচ জয়। ফলে ব্র্যাভোরা সিপিএল টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করে।

প্রথমে ব্যাট করে গায়ানা নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৬৬ রান তোলে। হাফিজ ৭০, চন্দ্রপল হেমরাজ ১৪ ও হেতমায়ের ৫২ রান করে আউট হন। ক্যাপ্টেন নিকোলাস পুরান ১১ ও ব্রেন্ডন কিং ৬ রান করে অপরাজিত থাকেন। ২টি উইকেট নেন পল ভ্যান। ১টি উইকেট অ্যালেনের। ব্র্যাভো ৪ ওভারে ৩৮ রান খরচ করেও কোনও উইকেট পাননি।

জবাবে ব্যাট করতে নেমে সেন্ট কিটস ১৯.২ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৬৮ রান তুলে ম্যাচ জিতে যায়। ডেভন থমাস ৩১, এভিন লুইস ৩০, আসিফ আলি ২ ও ডোয়োন ব্র্যাভো ২২ রান করে আউট হন। ১টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৫৮ রান করে অপরাজিত থাকেন শেরফান রাদারফোর্ড। ৪ রান করে নট-আউট থাকেন অ্যালেন। ২টি উইকেট নেন ইমরান তাহির। ম্যাচের সেরা হয়েছেন রাদারফোর্ড। এই জয়ের সুবাদে সেন্ট কিটস ৩ ম্যাচে ৬ পয়েন্ট সংগ্রহ করে।

বন্ধ করুন