বাংলা নিউজ > ময়দান > ২০২২ ইংল্যান্ড সফরের আগে BCCI-এর কাছে ওয়ার্ম আপ ম্যাচের অনুরোধ আয়ারল্যান্ডের
বিসিসিআই-এর কাছে ওয়ার্ম আপ ম্যাচের অনুরোধ ক্রিকেট আয়ারল্যান্ডের।

২০২২ ইংল্যান্ড সফরের আগে BCCI-এর কাছে ওয়ার্ম আপ ম্যাচের অনুরোধ আয়ারল্যান্ডের

  • পরের বছর বিরাট কোহলিদের ইংল্যান্ড সফরে একটি টেস্ট এবং সাদা বলের ক্রিকেটের সিরিজ খেলতে আসার কথা রয়েছে। সেই সিরিজের আগেই প্রস্তুতির অঙ্গ হিসেবে ক্রিকেট আয়ারল্যান্ডের তরফে বিসিসিআই-এর কাছে অনুরোধ করা হয়েছে, ২০২২ ইংল্যান্ড সফরের আগে বেশ কয়েকটি ওয়ার্ম আপ ম্যাচ আয়ারল্যান্ডের বিপক্ষে খেলার জন্য।

শুভব্রত মুখার্জি: ক্রিকেট আয়ারল্যান্ডের তরফে বিসিসিআই-কে অনুরোধ জানানো হয়েছে, ২০২২ ইংল্যান্ড সফরের আগে বেশ কয়েকটি ওয়ার্ম আপ ম্যাচ আয়ারল্যান্ডের বিপক্ষে খেলার জন্য। যদিও এই বিষয়ে দুই বোর্ডের তরফে অফিসিয়ালি কিছু জানানো হয়নি। তবে চলতি টি-২০ বিশ্বকাপ চলাকালীন এই অনুরোধ করা হয়েছে বলে খবর।

উল্লেখ্য পরের বছর বিরাট কোহলিদের ইংল্যান্ড সফরে একটি টেস্ট এবং সাদা বলের ক্রিকেটের সিরিজ খেলতে আসার কথা রয়েছে। সেই সিরিজের আগেই প্রস্তুতির অঙ্গ হিসেবে ক্রিকেট আয়ারল্যান্ডের তরফে এই অনুরোধ বিসিসিআইকে করা হয়েছে। আয়ারল্যান্ডের ক্রিকেটের উন্নতির কথা মাথায় রেখেই বিসিসিআইয়ের কাছে এই অনুরোধ করা হয়েছে। জানা গিয়েছে, টি-২০ বিশ্বকাপের ফাইনালের আগে ফের একবার এই বিষয়ে বৈঠকে বসবে দুই বোর্ড।

প্রসঙ্গত মাত্র কয়েক দিন আগেই বিসিসিআই এবং ইসিবি দুই বোর্ডের তরফে একটি যৌথ বিবৃতিতে জানানো হয়েছে করোনার কারণে স্থগিত হয়ে যাওয়া এজবাস্টন টেস্ট ২০২২ সালের জুলাই মাসের ১-৫ তারিখে অনুষ্ঠিত হবে। এর পরবর্তীতে দুই দল তিনটি ওয়ানডে এবং ৩টি টি-২০ ম্যাচের দু'টি সিরিজ খেলবে। উল্লেখ্য স্থগিত হওয়া টেস্টের আগে পর্যন্ত সিরিজে ২-১ ফলে এগিয়ে রয়েছে বিরাট বাহিনী।

বন্ধ করুন