বাংলা নিউজ > ময়দান > পন্তকে বিশেষ সম্মান, রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করল উত্তরাখণ্ড সরকার
ঋষভ পন্ত।
ঋষভ পন্ত।

পন্তকে বিশেষ সম্মান, রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করল উত্তরাখণ্ড সরকার

  • এই মুহূর্তে ভারতীয় দলের নিয়মিত সদস্য পন্ত। ক্রিকেটের তিনটি ফরম্যাটেই চুটিয়ে খেলছেন তিনি। তাঁকে এখন দলের অন্যতম সেরা ম্যাচ উইনারও বলা হয়ে থাকে। ইতিমধ্যে বেশ কিছু ম্যাচে নিজের দায়িত্বে তিনি দলকে জিতিয়েওছেন।

ঋষভ পন্তের মুকুটে নতুন পালক। উত্তরাখণ্ড সরকার তাদের ঘরের ছেলেকে বিশেষ সম্মান জানাল। তারা পন্তকে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর নিযুক্ত করল। রবিবার উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিংহ ধামী এই ঘোষণা করেছেন।

পুষ্কর সিংহ ধামী জানিয়েছেন, ‘ভারতের অন্যতম সেরা ক্রিকেটার, তরুণদের আদর্শ, উত্তরাখণ্ডের সুযোগ্য সন্তান ঋষভ পন্তকে আমাদের রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করা হল। ওঁকে দেখে আগামী দিনে উত্তরাখণ্ডের তরুণরা আরও বেশি করে খেলায় আগ্রহী হবেন।’

এই মুহূর্তে ভারতীয় দলের নিয়মিত সদস্য পন্ত। ক্রিকেটের তিনটি ফরম্যাটেই চুটিয়ে খেলছেন তিনি। তাঁকে এখন দলের অন্যতম সেরা ম্যাচ উইনারও বলা হয়ে থাকে। ইতিমধ্যে বেশ কিছু ম্যাচে নিজের দায়িত্বে তিনি দলকে জিতিয়েওছেন। তার মধ্যে গত অস্ট্রেলিয়া সফরে শেষ টেস্টের দ্বিতীয় ইনিংসে পন্তের পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়েছিলেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

আইপিএলেও দিল্লি ক্যাপিটালসকে পন্ত যে ভাবে নেতৃত্ব দিয়েছেন, তাতে প্রশংসা কুড়িয়েছেন তিনি। এই বছরও অধিনায়ক হিসেবে দিল্লি পন্তকে রিটেন করিয়েছেন।

পন্ত এখন ভারতীয় টেস্ট দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন। ৩ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে ২৬ ডিসেম্বর। তার জন্যই এখন প্রস্তুতিতে ব্যস্ত পন্ত। ভারত এখনও পর্যন্ত দক্ষিণ আফ্রিকার মাটিতে কোনও টেস্ট সিরিজ জেতেনি। এ বার ইতিহাস বদলাতে মরিয়া পন্তরা।

বন্ধ করুন