বাংলা নিউজ > ময়দান > খেপ খেলছেন করোনা আক্রান্ত ক্রোমা!
ক্রোমা
ক্রোমা

খেপ খেলছেন করোনা আক্রান্ত ক্রোমা!

  • মুকুন্দপুরের মাঠে খেপ খেলতে দেখা গেল তাঁকে। 

তাঁর দল ভবানীপুর আই লিগ কোয়ালিফায়ার তথা আই লিগের দ্বিতীয় ডিভিশনে লড়াই চালাচ্ছে আই লিগের মূলপর্বে ওঠার লক্ষ্য়ে । প্রথম ম্যাচে দুরন্ত ফুটবল খেলে তাদের প্রথম জয়  তুলে নিয়েছে ভবানীপুর। যদিও এই মুহূর্তে তাদের দলে অনুপস্থিত তাদের স্টার লাইবেরিয়ার স্ট্রাইকার আনসুমানা ক্রোমা। কলকাতা ফুটবলে অত্যন্ত পরিচিত নাম তিনি। সেই ক্রোমাই কোভিড আক্রান্ত হয়েও খেপ খেলছেন দেখা গেল। যা নিয়ে চাঞ্চল্য ছড়াল কলকাতার ফুটবল মহলে। 

উল্লেখ্য ২০১৯ সালে একার কৃতিত্বে পিয়ারলেসকে কলকাতা লিগ চ্যাম্পিয়ন করে ইতিহাস সৃষ্টি করেছিলেন তিনি।সেবার লিগের টপ স্কোরারও হয়েছিলেন লাইবেরিয়ান স্ট্রাইকার। প্রসঙ্গত কলকাতার দুই প্রধান ইস্টবেঙ্গল,মোহনবাগানের হয়েও আই লিগে খেলেছেন তিনি। 

ক্রোমাই এবার ভয়ঙ্কর এক ভুল করে বসলেন। কোভিড পজিটিভ হয়েও তাঁর সে ব্যাপারে কোনও হুঁশ নেই। কোভিড আক্রান্ত হয়ে প্রোটোকল ভাঙলেন তিনি। লাইবেরিয়ান ফুটবলার করোনা আক্রান্ত হওয়ায় আই লিগ দ্বিতীয় ডিভিশনে তাঁকে খেলাতে পারেনি ভবানীপুর এফসি।  আই লিগের কোয়ালিফাইং রাউন্ড শুরু হওয়ার আগেই ক্রোমা কোভিড পজিটিভ হয়েছিলেন। এখন তার হোম কোয়ারেন্টাইনে থাকার কথা। 

কিন্তু সেসব নিয়ম না মেনে তাকে খেলতে দেখা গেল খেপের মাঠে। ফেসবুক লাইভও করলেন তিনি। ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষের আগেই মুকুন্দপুরের একটি মাঠে খেপ খেলতে দেখা গেল তাঁকে। ক্রোমার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয় কি না, সেটাই দেখার। 

বন্ধ করুন